যশোরে আইনশৃঙ্খলা সংক্রান্ত পথসভা অনুষ্ঠিত

যশোরে আইনশৃঙ্খলা সংক্রান্ত পথসভা অনুষ্ঠিত

ছবি: প্রতিনিধি

যশোরে আইনশৃঙ্খলা সংক্রান্ত পথসভা অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে শহরের এমএম আলী রোডে জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত পথসভায়  আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আশরাফ হোসেন।

পুলিশ সুপার বলেন,যশোর জেলার আইনশৃঙ্খলা রক্ষার জন্য জেলা পুলিশ সর্বদা সচ্ষ্টে আছে। তারই ধারাবাহিকতায় গত ২৯ সেপ্টেম্বর শহরের এম এম আলী রোড থেকে ব্যাংকে টাকা জমা দেয়ার সময় ছিনতাইকৃত ১৭ লক্ষ টাকার মধ্যে মোট ৬ লক্ষ টাকা ৫১ হাজার টাকা ,একটি মটর সাইকেল ,মোবাইল,২ টি চাকু,একটি ব্যাগ সহ ৫ জনকে আটক করে ডিবি পুলিশ।

এর আগে গত ৩ অক্টোবর মাগুরা জেলার আড়পাড়া এলাকা থেকে আসামী আরাফাতের মা মেহেরুন্নেসাকে আটক করে পুলিশ এবং তার কাছ থেকে ৫ লক্ষ ৪০ হাজার টাকা উদ্ধার করে  এবং আজ ভোরে ঢাকার আদাবর থানা থেকে ঘটনার মুল আসামী ইয়াসিন আরাফাতকে গ্রেফতার করে পুলিশ । এছাড়া ঘটনার অপর আসামী সোহেল শেখকে নড়াইল জেলার লোহাগড়ার কালনা ফেরীঘ্টা বাসষ্ট্যান্ড থেকে র‌্যাব গ্রেফতার করে যশোর কোতয়ালী পুলিশের কাছে হস্তান্তর করে। তিনি জনগনের উদ্দেশ্যে আরও বলেন গ্রেফতারকৃত সোহেল ও আরাফাতকে আজ আমরা এখানে হাজির করেছি। শহরের বিভিন্ন পয়েন্টে সিসিটিভি ক্যামেরা থাকার কারনে তার মাধ্যমে আসামী ধরতে বেশী সক্ষম হচ্ছে পুলিশ। আইনশৃঙ্খলা রক্ষার জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন। এছাড়া বাকী টাকা উদ্ধারের জন্য অভিযান অব্যাহত আছেন বলে তিনি আরও জানান।

পথসভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার,তৌহিদুল ইসলাম ও গোলাম রব্বানী সহ পুলিশের সকল শ্খার কর্মকর্তারা।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর যশোরে দিনে দুপুরে শহরের এম এম আলী রোড থেকে ১৭ লক্ষ টাকা  ছিনতাই হয় এবং এনামুল হক নামে একজন আহত হন। পরের দিন দুপুরে এনামুলের ভাই ইকবাল বাদি হয়ে কোতয়ালী থানায় একটি মামলা করেন।