ফরিদপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ফরিদপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিকী ছবি

ফরিদপুর ভাঙ্গায় নীলা বেগম(২৫) নামক এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ।মঙ্গলবার(১৭সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের আজিমনগর গ্রামের ওই গৃহবধূর শ্বশুরবাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি ওই গ্রামের দিনমজুর সজীব মিয়ার স্ত্রী ও ভাঙ্গার ঘারুয়া ইউনিয়নের কুমারখালী গ্রামের লালচান মিয়ার মেয়ে। নীলা বেগম তিন কন্যা সন্তানের মাতা।

স্থানীয়রা জানায়, সোমবার রাত আটটার দিকে ওই গৃহবধূর স্বামী বাড়ি ফিরে ভেতর থেকে ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে তার স্ত্রীকে ডাকাডাকি করে। কিন্তু সে দরজা না খুললে পরিবারের সবার সন্দেহ হয়। তখন বাড়ির লোকজন ঘরের জানালা ভেঙে তাকে ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে ভাঙ্গা থানা পুলিশকে খবর দিলে তারা মঙ্গলবার সকাল দশটার দিকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

তাদের ধারণা পারিবারিক অশান্তির কারণে ওই গৃহবধূ আত্মহত্যা করতে পারে।  

ভাঙ্গা থানার উপ পরিদর্শক মো. মামুন ইসলাম জানান, ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের আজিমনগর গ্রাম থেকে এক গৃহবধূর গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করা হয়েছে। এলাকায় গিয়ে জানতে পেরেছি স্বামী স্ত্রীর মধ্যে সোমবার কিস্তির টাকা নিয়ে মনোমালিন্য হয়েছিলো। এর জের ধরে ওই গৃহবধূ আত্মহত্যা করে থাকতে পারে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকছেদুর রহমান জানান, আজিমনগর ইউনিয়ন থেকে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহটি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে।