নোয়াখালীতে গৃহবধূ নির্যাতন : তিন দিনের রিমাণ্ডে রহিম-রহমত

নোয়াখালীতে গৃহবধূ নির্যাতন : তিন দিনের রিমাণ্ডে রহিম-রহমত

ছবি:সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে বাড়িতে ঢুকে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেফতার মো. আব্দুর রহিম ও রহমত উল্লাহর তিনদিন করে রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার বিকেলে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসফিকুল হক এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা বেগমগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোস্তাক বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই দিন বিকালে কড়া নিরাপত্তার মধ্যদিয়ে দুই আসামিকে আদালতে হাজির করে সাত দিন করে রিমাণ্ড আবেদন করা হয়। বিচারক তিন দিনের রিমাণ্ড আবেদন মঞ্জুর করেন।

এর আগে ২ সেপ্টেম্বর রাতে ওই গৃহবধুর স্বামীর সাথে নিজের ঘরে অবস্থান করলে স্বামীসহ গৃহবধুকে আটক করে অভিযুক্তরা ব্যাপক নির্যাতন চালায়। তারা স্বামীকে বেঁধে রেখে অবৈধ সম্পর্কের কথা বলে বিবস্ত্র করে নির্যাতন করে। এ সময় তার বিবস্ত্র নির্যাতনের নগ্ন ভিডিও ধারণ করে রাখে নির্যাতনকারীরা। তার পর থেকে পুরো পরিবার কে অবরুদ্ধ করে তারা।

এক পর্যায়ে তাদের বাড়ি ঘর ছাড়তে বাধ্য করে। ঘটনার ৩২ দিন পর ৪ অক্টোবর রোববার ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিবস্ত্র নির্যাতনের আপত্তিকর ভিডিও ভাইরাল হলে সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়।

এ ঘটনায় বর্বর এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এখন পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে এলাকার মোহর আলী মুন্সি বাড়ির মৃত আবদুর রহিমের ছেলে রহমত উল্লা (৪০), একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার হারাধন ভূঁইয়া বাড়ির শেখ আহমদ দুলালের ছেলে আবদুর রহিম (২০), মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা কামরাঙ্গীরচর এলাকা থেকে ও অস্ত্রসহ দেলোয়ার নামে আরেক জনকে নারায়নগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিশ।