১১৪৪ বোতল ফেন্সিডিল ও সাড়ে ১০ কেজি গাঁজাসহ আটক ৮

১১৪৪ বোতল ফেন্সিডিল ও সাড়ে ১০ কেজি গাঁজাসহ আটক ৮

ছবিঃ সংগৃহীত।

সিরাজগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ১১৪৪ বোতল ফেন্সিডিল ও সাড়ে ১০ কেজি গাঁজাসহ ৮ মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। এসময় একটি কভার্ডভ্যান ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়। মঙ্গলবার দুপুরে র‌্যাব-১২ সিরাজগঞ্জ সদর কোম্পানী কমান্ডার এম. আবুল হাশেম সবুজ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তাররা হলেন, যশোরের কোতোয়ালি উপজেলার রহেলাপুর গ্রামের জিয়াউর রহমান (৪০) লালমনিহাটের কালীগঞ্জ উপজেলার উত্তর বত্রিশ হাজারী গ্রামের মমিনুর ইসলাম (২৮) একই এলাকার মো: আতিক (২৯), হাতিবান্দা উপজেলার হলদিগাড়ী গ্রামের মোঃ এনামুল (২১) একই উপজেলার কেকটিবাড়ী গ্রামের কহিনুর (২৯), পীরগঞ্জ উপজেলার খটশিংগা গ্রামের শহিদুল ইসলাম (৫২), ঠাকুরগাও জেলার হরিপুর উপজেলার মহেন্দ্রগাও গ্রামের শহিদুল ইসলাম (৩৫) ও দিনাজপুরের থানসামা উপজেলার ভেরভেড়ি গ্রামের শাহানুর ইসলাম (২৪)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাবের একটি টিম সিরাজগঞ্জ শহরের কাঠেরপুল এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার জব্দ করার পর সেটি তল্লাসী করে ৭৪৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এসময় প্রাইভেটকারে থাকা শহিদুল ইসলাম, শাহানুর ইসলাম ও শহিদুল নামে ৩ মাদক কারবারীকে আটক করা হয়।

এরআগে সোমবার (১৬ সেপ্টেম্বর) দিনে ও রাতে র‌্যাবের অপর একটি টিম ঢাকা-বগুড়া মহাসড়কের তিনটি স্থানে পৃথক অভিযান চালিয়ে ৪০০ বোতল ফেন্সিডিল ও সাড়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় মাদক কারবারী জিয়াউর রহমান, মমিনুর ইসলাম, মো: আতিক, মোঃ এনামুল ও কহিনুরকে (২৯) আটক এবং একটি কভার্ডভ্যান জব্দ করা হয়।এসব ঘটনায় সিরাজগঞ্জ সদর ও সলঙ্গা থানায় পৃথক মামলা হয়েছে।