নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সভাপতি মুবদী, সম্পাদক রিন্তি

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সভাপতি মুবদী, সম্পাদক রিন্তি

ফাইল ছবি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বিতর্ক সংগঠন এনএসটিইউ ডিবেটিং সোসাইটির ২০২৪-২৫ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আইন বিভাগের ১৫তম ব্যাচের মো. মুবদী ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই ব্যাচের বিএমএস বিভাগের ফাতেমা জান্নাত রিন্তি।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে শহীদ ক্যাডেট সার্জেন্ট রুমী ভবনে কমিটির সাধারণ সভা এবং দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত মডারেটরের অনুমোদনক্রমে এ কমিটি গঠন করা হয়।

নবনির্বাচিত কার্যনির্বাহী পর্ষদের অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি (প্রশাসন) পদে মো.ফাহাদ হোসেন, সহ-সভাপতি (বাংলা বিতর্ক) পদে অয়ন ভৌমিক, সহ-সভাপতি (ইংরেজি বিতর্ক) পদে পুজা ধর, সহ-সভাপতি (প্রচার ও প্রকাশনা) পদে সাবিকুন নাহার।

এ ছাড়া কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম-সাধারণ সম্পাদক (প্রশাসন) পদে শামস উদ্দিন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক (বাংলা বিতর্ক) পদে নুসাইবা চৌধুরী ইলা, যুগ্ম-সাধারণ সম্পাদক (ইংরেজি বিতর্ক) পদে ফারিয়া নওশীন তিশা, কোষাধ্যক্ষ পদে সুধা বড়ুয়া, দপ্তর সম্পাদক পদে সায়মা আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পদে নাঈম উদ্দিন রাফি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মিনহাজুল আবেদীন, গ্রাফিক্স ও ডিজাইন সম্পাদক পদে মো.তাবিব ইবনে হুদা।

কমিটির বাকি সদস্যরা হলেন, কর্মশালা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক পদে আফরিন জাহান, সদস্য সম্পাদক পদে সানজিদুল্ল্যাহ গৌরব,অনুষ্ঠান ও আপ্যায়ন সম্পাদক পদে মো. আইনুল হাসনাত রাজু, স্কুল ও কলেজ বিতর্ক সম্পাদক পদে মো.তানভীর হাসান ইয়ামিন, সিনিয়র সহযোগী সম্পাদক পদে অমিত চক্রবর্তী, আবরার হোসেন আবেদ, শামা জাবীন অর্পা, তাওসিফ আহমেদ, সাঈদ বিন হায়দার, অবন্তিকা নাত, সাবিহা জেসমিন।

এ ছাড়া নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির ২০২৪-২৫ কার্যনির্বাহী পরিষদের উপদেষ্টামন্ডলীর দায়িত্ব পালন করবেন বিদায়ী কমিটির সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক তুর্যয় চৌধুরী।