দুই লাখ ৩৮ হাজার পিস ইয়াবাসহ ৩ ব্যবসায়ী আটক

দুই লাখ ৩৮ হাজার পিস ইয়াবাসহ ৩ ব্যবসায়ী আটক

ফাইল ছবি

কক্সবাজারে পৃথক অভিযান চালিয়ে দুই লাখ ৩৮ হাজার পিস ইয়াবাসহ  তিন ইয়াবা কারবারিকে আটক করেছে বিজিবি। সোমবার (১২অক্টোবার) রাতে ও আজ মঙ্গলবার সকালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর কক্সবাজার রিজিয়নের আওতাধীন কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি)-এর বালুখালী ও রেজুপাড়া বিওপি এবং রেজুখাল যৌথ চেকপোস্টে এই  অভিযান পরিচালনা করে।

আটককৃতরা হলেন-সৈয়দ আলম মনোয়ার(৩৫), মো.জামাল হোসেন(২১) ও নুর হোসেন(২৮)

বিজিবি ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি)-এর বালুখালী বিওপির সদস্যরা কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী ইউপির তাজনিমারখোলা পশ্চিমপাড়া অভিযান চালিয়ে মনোয়ারের বাড়ি থেকে এক লাখ ২৮ হাজার ৮০০ পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

 কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি)-এর রেজুপাড়া বিওপির সদস্যরা গতকাল রাতে উখিয়া উপজেলার রত্নাপালং ইউপির তুলাতলী (ভালুকিয়া) নামক স্থানে সীমান্ত হতে কোটবাজারগামী যাত্রীবাহী সিএনজি তল্লাশি করে  জামালের ব্যাগ থেকে এক লাখ  পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এছাড়া আজ মঙ্গলবার সকালে কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি)-এর রেজুখাল যৌথ চেকপোস্টের সদস্যরা নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার রামু উপজেলাধীন খুনিয়াপালং ইউপির রেজুখাল যৌথ চেকপোস্ট  নামক স্থানে হ্নীলা থেকে  কক্সবাজারগামী যাত্রীবাহী সিএনজি তল্লাশি করে নুর হোসনের শরীর থেকে  ১০ হাজার  পিস ইয়াবা উদ্ধার করা হয়।