ধাতক ট্রাক কেড়ে নিল মোটরসাইকেল আরোহী যুবকের প্রাণ

ধাতক ট্রাক কেড়ে নিল মোটরসাইকেল আরোহী যুবকের প্রাণ

ফাইল ছবি।

সিলেটে ট্রাকের চাপায় পিয়াস চক্রবর্তী(২৯) নামের এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে সিলেট-বিমানবন্দর সড়কের  লাক্কাতুরা চাবাগান এলাকয় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় রনি দাস(৩০) ও মিজানুর রহমান(৩৫) নামের আরও দুজন গুরুতর আহত হয়েছে। তাদেরকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত পিয়াস চক্রবর্তী নগরের বাগবাড়ি এলাকার পরিমল চক্রবর্তীর ছেলে। পিয়াস সিলেট সিটি কর্পোরেশনের পানি সাপ্লাই বিভাগের কর্মচারী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,শুক্রবার রাত সড়ে ৯ টার দিকে পিয়াস,রনি ও মিজানুর মোটরসাইকেল যোগে বিমানবন্দরের দিকে যাচ্ছিল। তারা যখন লাক্কাতুরা চাবাগানের নিকট পৌছায় তখন শহরের দিকে থেকে আসা একটি পাথরবোঝাই ট্রকের সঙ্গে সংঘর্ষ হয়।ঘটনাস্থলে মোটরসাইকেল আরহী পিয়াস নিহত হয়। রনি ও মিজানুর গুরুতর আহত হলে।স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান,ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হযেছে। এছাড়া ট্রাকের হেলপারকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।