হাসপাতালে খালেদা জিয়া

হাসপাতালে খালেদা জিয়া

হাসপাতালে খালেদা জিয়া

দীর্ঘকাদিন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আনা হয়েছে। আজ বেলা ১২টা ৩৫ মিনিটের দিকে তাকে বহনকারী এম্বুলেন্সটি হাসপাতালে পৌঁছায়।  

নাইকো দুর্নীতি মামলায় কারাগারে স্থাপিত বিশেষ জজ আদালতে হাজিরা শেষে তাকে হাসপাতালে আনার সিদ্ধান্ত নেয় কারা কর্তৃপক্ষ। এর আগে খালেদা জিয়ার ব্যবহৃত মালামাল একটি কারাভ্যানে করে হাসপাতালে নিয়ে আসা হয়। বিএনপি চেয়ারপারসনকে হাসপাতালে আনা উপলক্ষ্যে কড়া নিরাপত্তা জোরদার করা হয়েছে। 

এদিকে খালেদা জিয়ার হাসপাতালে আনার খবরে আগে থেকেই গেটে অবস্থান নেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ উর্ধতন নেতৃবৃন্দ। 

সূত্র জানিয়েছে, বিএসএমএমইউ তে বিএনপি চেয়ারপারসনকে কেবিন ব্লকের ৬ তলায় ৬২১ ও ৬২২ নং কক্ষে নেয়া হয়েছে। 

পরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, উনার শারীরিক অবস্থা এতটাই খারাপ যে হাসপাতালে ভর্তি না করালেই নয়।তিনি বলেন, খালেদা জিয়া বিএসএমএমইউতে আসতে চান না, কারণ তিনি মনে করেন এখানে সুচিকিৎসা পাবেন না। আগে এ হাসপাতালের আনা হয়েছিল তার সুচিকিৎসা হয়নি। 
মির্জা আলমগীর আশা করেন এবার ব্যক্তিগত চিকিৎসকদের মতামত নিয়ে উনার সুচিকিৎসার ব্যবস্থা নেয়া হবে। এছাড়া খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়ার দাবিও জানান তিনি। 

ad