মায়ের পছন্দেই বিয়ে করেছেন মোস্তাফিজ

মায়ের পছন্দেই বিয়ে করেছেন মোস্তাফিজ

মোস্তাফিজুর রহমানের বিয়ে

মোস্তাফিজুর রহমান আজ বিয়ে করবেন, সেটি জানা হয়েছে আগেই। আজ শুক্রবার বেলা তিনটায় সাতক্ষীরার দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামে বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন বাঁহাতি পেসার। কনে সামিয়া পারভীন শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী। মেয়ের বাবা রওনাকুল ইসলাম সম্পর্কে মোস্তাফিজের মেজ মামা।

এমনিতে কথা বলেন কম। বিয়ে নিয়েও মোস্তাফিজের মুখে তালা। উপস্থিত সাংবাদিকদের সঙ্গে যা কথা বলার তাঁর বড় ভাই মাহফুজুর রহমানই বললেন। তিনি মোস্তাফিজ-শিমু দম্পতির জন্য সবার কাছে দোয়া চাইলেন। মাহফুজই জানালেন, মোস্তাফিজের স্ত্রী শিমু তাঁদের মেজো মামা রওনাকুলের তৃতীয় মেয়ে। একেবারে ছোটখাটো আয়োজনেই বিয়েটা হয়েছে। কাছের কজন বন্ধু, তাঁদের পরিবারের সদস্য আর মামার বাড়ির আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। আপাতত শুধু আকদ হয়েছে, বিয়ের আসল অনুষ্ঠানটা হবে বিশ্বকাপের পর।

পারিবারিক সূত্রে জানা গেল, বিয়ের ক্ষেত্রে মোস্তাফিজ পরিবারের পছন্দকেই গুরুত্ব দিয়েছেন। শিমুকে পছন্দ করেছেন আসলে মোস্তাফিজের মা মাহমুদা খাতুন। এসএসসি ও এইচএসসি দুই পরীক্ষায় ‘এ প্লাস’ পাওয়া শিমু এ বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে পড়াশোনা করছেন।

ad