পাবনায় ননএমপিও শিক্ষক-কর্মচারীদের ৬৬ লক্ষ টাকার বিশেষ অনুদান প্রদান

পাবনায় ননএমপিও শিক্ষক-কর্মচারীদের ৬৬ লক্ষ টাকার বিশেষ অনুদান প্রদান

ছবি : সংবাদাতা

করোনা ভাইরাসের কারণে পাবনায় ক্ষতিগ্রস্থ নন-এমপিও শিক্ষক ও কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ অনুদানের ৬৬ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (১৫ জুলাই) পাবনা কালেক্টরেট মডেল স্কুল এন্ড কলেজের হলরুমে সদর উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে এসব অনুদান বিতরণ করেন জেলা প্রশাসক কবীর মাহমুদ। এর মধ্য দিয়ে জেলার সকল উপজেলায়ই প্রধানমন্ত্রীর বিশেষ এ অনুদান প্রদান শুরু হয় বলে জানা যায়।

এ উপলক্ষে পাবনা সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা জয়নাল আবেদীন’র সভাপতিত্বে বক্তব্য দেন অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) শাহেদ পারভেজ, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, জেলা শিক্ষা অফিসার মো. মোসলেম উদ্দিন এবং সদর উপজেলা শিক্ষা অফিসার মো. আবুল কাশেমসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

পাবনা জেলার ৯টি উপজেলার ১ হাজার ১৪৪ জন নন এমপিও শিক্ষককে ৫ হাজার টাকা করে এবং ৩৪৯ কর্মচারীর মধ্যে আড়াই হাজার টাকা করে মোট ৬৫ লক্ষ ৯২ হাজার ৫০০ প্রদান করা হয়।

উল্লেখ্য, সারা দেশে ৮০ হাজার ৭৪৭ জন শিক্ষক এবং ২৫ হাজার ৩৮ কর্মচারীর মধ্যে বিশেষ অনুদানের ৪৬ কোটি ৬৩ লক্ষ ৩০ হাজার টাকা বরাদ্দ করা হয়েছে।