শেখ হাসিনা বাঙালির বিশ্বজয়ের স্বপ্ন সারথী: ইবি বঙ্গবন্ধু পরিষদ

শেখ হাসিনা বাঙালির বিশ্বজয়ের স্বপ্ন সারথী: ইবি বঙ্গবন্ধু পরিষদ

ফাইল ছবি

জাতির  পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাঙালির আস্থার একান্ত বিশ্বস্ত ঠিকানা ও বাঙালির বিশ্বজয়ের স্বপ্ন-সারথী বলে মন্তব্য করেছে বঙ্গবন্ধু পরিষদ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা। শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সোমবার সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরফিন স্বাক্ষরিত এক শুভেচ্ছা বার্তায় এ মন্তব্য করে সংগঠনটি।

শুভেচ্চা বার্তায় বলা হয়, ৭৫ পরবর্তী সময়ে বাংলার ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আজ অনগ্রসর জাতি, দেশ ও জনগোষ্ঠীর মুখপাত্র, বিশ্ব মঞ্চের বিশ্বনন্দিত নেতা। তিনি দেখিয়েছেন কিভাবে সকল ইতিবাচক সূচকের তলানিতে থাকা  একটি দেশকে উন্নয়নশীল দেশের তালিকায় স্থান করাতে হয়। তাঁর মেধা-মনন, সততা, নিষ্ঠা, সৃজনশীলতা, উদারমুক্ত গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গী ও দূরদর্শী নেতৃত্বে এক সময়ের কথিত ‘তলাবিহীন ঝুড়ি’ আজ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে।

নব পর্যায়ের বাংলাদেশের ইতিহাসের এই নির্মাতার বলিষ্ঠ ও সাহসী নেতৃত্বের কারণেই আমাদের অধরা স্বপ্নগুলো আজ বাস্তব। যার উজ্জ্বল দৃষ্টান্ত নির্মাণাধীন পদ্মা বহুমুখী সেতু। তিনিই উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশের রূপকার, বাঙালির আস্থার একান্ত বিশ্বস্ত ঠিকানা, বাঙালির বিশ্বজয়ের স্বপ্ন সারথী, মাদার অব হিউম্যানিটি।

শেখ হাসিনাকে বাঙালির জাতীয় ঐক্যের প্রতীক এবং বাঙালি জাতির সকল আশা-ভরসার নিরাপদ আশ্রয়স্থল উল্লেখ করে জন্মদিনে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সংগঠনটি।