নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতীকী ছবি

উত্তরার দক্ষিণখান তালতলা এলাকা থেকে মাদক ব্যবসায়ী ও ছদ্মবেশী ডাকাত মাহমুদুল হাসান মনসুরকে গ্রেফতার করেছে সেনাবাহিনীর সদস্যরা। উত্তরা হাজী ক্যাম্প আর্মি ক্যাম্পের সেনাবাহিনীর সদস্যরা তাকে গ্রেফতার করে। 

জানা গেছে, শুক্রবার (১৮ অক্টোবর) অভিযান চালিয়ে রাত ১১ টার দিকে তালতলা দক্ষিণখানের নিজ বাসা থেকে মাহমুদুল হাসান মনসুরকে (৪৬) গ্রেফতার করা হয়।
 
তার পিতার নাম মোহাম্মদ হাফিজুল্লাহ, সে তালতলা দক্ষিণখান এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

সেনাবাহীনি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার উত্তরা আর্মি ক্যাম্পের একটি বিশেষ টহল দল রাত আনুমানিক ৮.৩০ মিনিটে অভিযান চালিয়ে মুনসুরের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে পূর্বের দুইটি ইয়াবা সংক্রান্ত মাদক মামলা এবং পুলিশের সরকারি পোশাক নিজের কাছে রাখার জন্য ৫৯১ ধারায় মামলা রয়েছে।

এসময় উত্তরা আর্মি ক্যাম্পের সেনা সদস্যরা তার বাসায় তল্লাশি চালিয়ে পুলিশের দুটি নকল ইউনিফর্ম, একটি ওয়াকিটকি সেট, তিনটি ধারালো ছুরি, দুটি নকল গাড়ির নাম্বার প্লেট, একটি নকল পিস্তল এবং দুটি পিস্তলের কাভার উদ্ধার করে।

গ্রেফতারকৃত মুনসুরকে উত্তরা আর্মি ক্যাম্পে জিজ্ঞাসাবাদ শেষে দক্ষিণখান থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ স্বীকার করে বলেন, গ্রেফতারকৃত ব্যাক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 
উল্লেখ্য, গত বৃহস্পতিবার উত্তরা হাজী ক্যাম্পের সেনাবাহিনীর সদস্যরা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের হত্যা মামলার আসামি শ্রমিকলীগের সহ-সভাপতি ওয়াসিমকে দক্ষিণখান ফায়দাবাদ থেকে গ্রেফতার করে।