বিরামপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরি, আটক ১

বিরামপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরি, আটক ১

ফাইল ছবি

দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরির ঘটনা ঘটেছে। এসময় রানা নামে এক চোরকে আটক করে থানায় সোর্পদ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। রবিবার তাকে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। আটককৃত রানা (২৫)বিরামপুর পৌরশহরের পূর্ব জগন্নাথপুর হঠাৎ পাড়া মহল্লা মৃত হানিফ উদ্দিনের ছেলে।

জানা যায়, শনিবার দিবাগত রাত ১টার দিকে বিরামপুর হাসপাতালের পূর্ব পাশের প্রাচীর টপকিয়ে হাসপাতালের ভিতরে প্রবেশ করে। প্রবেশ করে ফুলবাগানের ভিতরে থাকা এস এস গ্রীল,ভাংগা লোহার চেয়ার, টেবিল, জানালাসহ বিভিন্ন আসবাবপত্র চুরি করতে থাকে। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে লোকজন চোরদের উপস্থিতি টের পেয়ে ধাওয়া দিয়ে একজনকে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম রসুল রাখি জানান, এর আগেও হাসপাতাল থেকে অনেক কিছু চুরি হয়েছে। অনেকদিন থেকে চোরকে ধরার চেস্টা চালিয়ে শনিবার দিবাগত রাতে চোরকে আটক করা যায়। আটককৃত চোরকে বিরামপুর থানায় সোর্পদ করা হয়েছে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মমতাজুল হক জানান, চুরির একটি মামলা হয়েছে। আটককৃত চোর রানাকে রবিবার দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।