নড়াইলে ঘরে ঢুকে প্রধান শিক্ষককে হত্যা

নড়াইলে ঘরে ঢুকে প্রধান শিক্ষককে হত্যা

প্রতীকী ছবি

নড়াইলের লোহাগড়ায় সবিতা রানী বালা (৫৫) নামে এক প্রধান শিক্ষককে ঘরে ঢুকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করা হয়েছে।রোববার (২০ অক্টোবর) দিবাগত গভীর রাতে উপজেলার ইতনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সবিতা রানী বালা লোহাগড়া উপজেলার দৌলতপুর গ্রামের পরিতোস কুমার মন্ডলের স্ত্রী এবং চর-দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

নিহতের স্বামী পরিতোষ কুমার মন্ডল জানান, স্বামী-স্ত্রী তারা দুজন আলাদা ঘরে ঘুমিয়ে ছিলেন। পূজা করার জন্য স্বামী পরিতোষ কুমার মন্ডল রাত সাড়ে ৩টার দিকে ঘুম থেকে উঠে দরজা খুলতে গেলে বাইরে থেকে ঘরের দরজা বন্ধ পায়। বাইরে থেকে ঘরের দরজা বন্ধ পাওয়ায় স্বামীর সন্দেহ হলে স্ত্রীর রুমে গিয়ে দেখেন স্ত্রী খুন হয়েছে। এ সময় চিৎকার করতে থাকলে প্রতিবেশীরা ছুটে আসেন এবং বাইরের দরজার লক খুলে ঘরে প্রবেশ করে তাদের উদ্ধার করেন। পরে স্বামী পরিতোষসহ প্রতিবেশীরা বাইরে বের হয়ে দেখতে পাই ঘরের পূর্ব পাশ দিয়ে দুর্বৃত্তরা সিঁধ কেটে (মাটি খুঁড়ে) ঘরে প্রবেশ করে তার স্ত্রীকে খুন করেছে।

তিনি আরও জানান, দুর্বৃত্তরা তার স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়ার সময় স্বর্ণের একটি বড় চেইন, দুইটি হাতের বালা, একটি আংটি, একজোড়া কানের দুলসহ একটি ল্যাপটপ চুরি করে নিয়ে যায়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাত পৌনে ৪টার দিকে জানতে পারে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে।