শাকিবকে ছাড়াই শুরু হলো ‘বরবাদ’-এর শুটিং

শাকিবকে ছাড়াই শুরু হলো ‘বরবাদ’-এর শুটিং

ছবি: সংগৃহীত

আসছে ঈদে ‘বরবাদ’ হবেন শাকিবিয়ানরা। এটাই যেন পণ তাদের । পরিচালক মেহেদী হাসান হৃদয়ও তাদের মনোবাসনা পূরণ করতে প্রস্তুতি সম্পন্ন করেছেন। শেষ হয়েছে লাইট ক্যামেরা জ্বলে ওঠার অপেক্ষা। শুরু হয়েছে ‘বরবাদ’-এর শুটিং। সামাজিক মাধ্যমে পরিচালক নিজেই নিশ্চিত করেছেন বিষয়টি। 

গতকাল রোববার রাতে নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন মেহেদী হাসান হৃদয়। ক্যাপশনে লিখেছেন, লাইট-ক্যামেরা-অ্যাকশন; যেখানে স্বপ্ন মিলিত হয় লেন্সের সঙ্গে। এ সময় ‘বরবাদ’ টিমের জন্য দোয়া চান এ নির্মাতা।

মুম্বাইয়ের ইলোরা স্টুডিওতে শুরু হয়েছে দৃশ্যধারণের কাজ। তবে এখনও যোগ দেননি কিং খান। তিনি ২৪ অক্টোবর শুটিংয়ে যোগ দেবেন উল্লেখ করে এর আগে ঢাকা মেইলকে পরিচালক বলেছিলেন, ‘আগামী ২৪ অক্টোবর থেকে শাকিব ভাই যোগ দেবেন।’

কিং খানকে নিয়ে নিজের প্রথম সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন হৃদয়। স্বপ্নের যাত্রা বলে আখ্যায়িত করে বলেন, ‘স্বপ্নের যাত্রা শুরু করছি। ভেতরে ভেতরে উত্তেজনা কাজ করছে। সবকিছু ভালোভাবে শেষ করতে চাই।’

‘বরবাদে’র মাধ্যমে শাকিবের সঙ্গে ফের জুটি বাঁধছেন পশ্চিমবঙ্গের ইধিকা পাল। এছাড়া দুই বাংলার ডাকসাইটে শিল্পীরা থাকবেন বলে জানিয়েছেন পরিচালক। আগামী রোজার ঈদে প্রেক্ষাগৃহে আসবে ‘বরবাদ’।