নোয়াখালীতে গৃহবধু নির্যাতন: দেলোয়ার-ইসরাফিল রিমান্ডে

নোয়াখালীতে গৃহবধু নির্যাতন: দেলোয়ার-ইসরাফিল রিমান্ডে

দেলোয়ার ও ইসারাফিলকে আদালতে হাজির করা হয়।

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেন দেলুকে অন্য একটি হত্যা মামলায় ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। একইসাথে গৃহবধূ নির্যাতন মামলার অপর আসামী ইসরাফিলের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক এ রায় দেন।

জানা যায়, বেগমগঞ্জের হাসান হত্যা মামলার মূলহোতা দেলোয়ার হোসেনকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে বেগমগঞ্জ থানা পুলিশ।

অপরদিকে একলাশপুরে গৃহবধূ নির্যাতন মামলার ৪নং আসামী ইসরাফিলের ৭ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করে পিবিআই। আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক শুনানি শেষে দেলোয়ারের তিন দিন এবং ইসরাফিলের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সঙ্গে দেখা করতে আসলে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে। পরপুরুষের সঙ্গে অনৈতিক কাজের অপবাদ দেয়। পরে তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। একপর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে জেলায় তথা দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।