সুজানগরে গৃহবধুর আত্মহত্যা, দু’শিশুকেও বিষপান

সুজানগরে গৃহবধুর আত্মহত্যা, দু’শিশুকেও বিষপান

পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধু নিজে বিষপান করার পর তার সন্তানদেরও বিষপান করায়।

পাবনার সুজানগরে রুমা খাতুন(৩২) নামের এক গৃহবধু বিষপানে আত্মহত্যা করেছেন। একই সাথে ২ শিশু সন্তানকেও  বিষপান করায় বলে অভিযোগ ওঠেছে। ২ শিশু সন্তানকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধু নিজে বিষপান করার পর তার সন্তানদেরও বিষপান করায়।শনিবার(৩১ অক্টোবর) রাতে সুজানগর উপজেলার দূর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে।মৃত গৃহবধু রুমা ওই গ্রামের মো: বাচ্চু মন্ডলের স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ সুত্র জানায়, পারিবারিক কলহের জের ধরে গৃহবধু নিজে ভাতের মধ্যে বিষাক্ত ট্যাবলেট খায় এবং তার ১০ বছরের ও ১৩ বছরের ২ শিশু পুত্রকে বিষাক্ত ট্যাবলেট  ভাতের মধ্যে মিশিয়ে খাওয়ায়।

রাত ৯টার দিকে রুমা ও দুই শিশু সন্তানকে উদ্ধার করে প্রথমে সুজানগর হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক ওই গৃহবধুকে মৃত্যু ঘোষণা করেন এবং ২ সন্তানের অবস্থার অবনতি হলে রাত সাড়ে ৯টার দিকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাতেই ২ শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হয়। এই ঘটনার পর বাড়ির সদস্যরা পালিয়ে গেছে।

সুজানগর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান,“প্রাথমিকভাবে ধারণা করছি পারিবারিক কলহের জের ধরে এ ঘটনাটি ঘটতে পারে।” ওই রাতেই তাদেরকে হাসপাতালে নিয়ে গেলে আসার পর ২ শিশু বমি করে এবং বমির সাথে এক ধরণের ট্যাবলেট বের হয়। তবে সুষ্ঠু তদন্তের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই রিপোর্ট বিকেল সাড়ে চারটায় লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি বলে ওসি জানান।