আবারও হলিউড সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া

আবারও হলিউড সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

হলিউড মিশনে নেমেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এবার ‘টেক্সট ফর ইউ’ নামক একটি রোমান্টিক ধারার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন হলিউড তারকা স্যাম হিউগান এবং একাধিবারের গ্র্যামিজয়ী তারকা সেলিন ডিওনকে।

সিনেমাটি পরিচলনা করছেন জিম স্ট্রোস। এটি নির্মিত হচ্ছে ২০১৬ সালের বক্স অফিস মাতানো জার্মান ভাষার সিনেমা ‘এসএমএস ফার ডাইচ’ দ্বারা অনুপ্রাণিত হয়ে। এর গল্প একজন মহিলাকে কেন্দ্র করে। যিনি প্রেমিককে হারানোর পর তার পুরনো ফোন নাম্বারে মনের আবেগ মেটানোর জন্য রোমান্টিক টেক্সট পাঠাতে থাকেন। অপরদিকে টেক্সটগুলো চলে যায় আরেক হৃদরোগে ভুগতে থাকা অচেনা এক যুবকের কাছে। এরপর থেকে দু’জন মিলে একটি চমৎকার টান অনুভব করে দুজনের জন্য।

জার্মান ভাষার পর ইংরেজি ভাষায় রুপান্তর হতে যাওয়া এই সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি গানের দায়িত্ব পালন করবেন সেলিন ডিওন।প্রযোজনা করছেন থান্ডার রোডস, বাসিল ইভানিক, এরিকা লি এবং এস্টার হর্নস্টেইন।

টেক্সট ফর ইউ সিনেমা ছাড়া আরও বেশ কয়েকটি হলিউড সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সে তালিকায় আছে ‘দ্য ম্যাট্রিক্স ৪’, রুসো ব্রাদার্সের ‘সিটিডেল’,নেটফ্লিক্সের ম্যান বুকার পুরস্কারজয়ী উপন্যাস অবলম্বনে নির্মিত‘ দ্য হোয়াইট টাইগার’ এবং রবার্ট রদ্রিগেজ পরিচালিত ‘উই ক্যান হিরোস’।