কুষ্টিয়ায় ৪০ লক্ষ নকল বিড়ি জব্দ

কুষ্টিয়ায় ৪০ লক্ষ নকল বিড়ি জব্দ

জব্দকৃত নকল বিড়ি ও জর্দা

কুষ্টিয়ার ভেড়ামারায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ৪০ লক্ষ আজিক বিড়ি তৈরির নকল লেবেলসহ প্রায় ৫ লক্ষ টাকার সমমূল্যর বিড়ি ও বিভিন্ন  ধরনের জর্দা জব্দ করেছেন রাজস্ব কর্মকর্তারা।  রবিবার(১ নভেম্বর) কুষ্টিয়ার ভেড়ামারার রেল স্টেশন ও করতোয়া কুরিয়ার সার্ভিসে অভিযান পরিচালনা করে এ গুলো জব্দ করা হয়।

জানা গেছে, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট,যশোর এর কমিশনার মহোদয়ের গোপন সংবাদের ভিত্তিতে,বিভাগীয় দপ্তর কুষ্টিয়ার ডিসি মহোদয়ের নির্দেশে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কুষ্টিয়া সার্কেল-২  এর রাজস্ব কর্মকর্তা মো. নওশের আলী মুন্সীর নের্তৃত্বে এ অভিযান দুটি পরিচালনা করে।

বিকাল সাড়ে ৩টার দিকে ভেড়ামারার রেল স্টেশনে অভিযান করে সেখান থেকে ১০ কেজি কৃষান জর্দা ও ১৫,০০০ শলাকা নকল ব্যান্ডরোল যুক্ত জ্যোতি বিড়ি জব্দ করা হয়।

এবং রাত সাড়ে ১০টার দিকে ভেড়ামায় করতোয়া কুরিয়ার সর্ভিসে অভিযান করে সেখান থেকে মের্সাস জাকির জর্দা ফ্যাক্টরির ১০০ কেজি জাকির জর্দা ও ৫০ কেজি রেজা কেমিক্যাল এর পান পরাগ মসলা জব্দ করা হয়। এছাড়াও ৪০ লক্ষ নকল আকিজ বিড়ি তৈরির নকল লেবেল ও জব্দ করা হয়। জব্দকৃত পণ্যগুলোর বর্তমান বাজার মূল্য ৪লক্ষ ৬৯ হাজার ৫৫০ টাকা।যার সাথে রাজস্ব জড়িত আছে ৩ লক্ষ ১৫ হাজার ৮৬০ টাকা ।