পিএসএল খেলতে যাচ্ছেন তামিম-রিয়াদ

পিএসএল খেলতে যাচ্ছেন তামিম-রিয়াদ

মাহমুদুল্লাহ রিয়াদ ও তামিম ইকবাল-ফাইল ফটো

করোনাভাইরাসের কারণে  স্থগিত হয়ে যাওয়া পাকিস্থান সুপার লীগের  শেষ চার ম্যাচ খেলতে করাচিতে যাচ্ছেন বাংলাদের দুই অভিজ্ঞ ক্রিকেটার তামিম ও রিয়াদ। এই টুর্নামেন্ট খেলতে সোমবার বিসিবির এনওসি (অনাপত্তিপত্র) পান এই দুজন।

টুর্নামেন্টের শুরুতে পিএসএলে ছিল না বাংলাদেশের কেউ। তবে এবার করোনায় পিছিয়ে যাওয়া প্লে-অফ পর্বে ডাক পেয়েছেন দুই অভিজ্ঞ ক্রিকেটার। আগে অবশ্যয় তামিম ও রিয়াদের  পিএসএল খেলার অভিজ্ঞতা আছে।তামিম খেলেছেন তিনবার এবং রিয়াদ খেলেছেন দুইবার।তারই রেশ ধরে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে যাচ্ছেন বাংলাদেশের এই দুই অভিজ্ঞ ক্রিকেটার।

তামিম ২০১৬,২০১৭ ও ২০১৮ পিএসএল খেলেছেন পেশোওয়ার জালমি হয়ে এবং রিয়াদ ২০১৭ ও ২০১৮ পিএসএল খেলেছেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে। এবার দুজনেরই নতুন দল। তামিম খেলবেন এবার লাহোর কালান্দার্স হয়ে এবং রিয়াদ খেলবেন মুলতান সুলতান্সের হয়ে।

পিএসএল খেলার সুযোগ পেয়ে রিয়াদ বলেন, খেলতে পারাটা বেশ সম্মানের।‘পিএসএলে খেলার সুযোগ পাওয়া আমার জন্য সম্মানের, বিশেষ করে এই বছরে। আশা করি, আমাদের ভক্তদের মুখে হাসি ফোটানোয় অবদান রাখতে পারব আমি।’

তামিম বলেন,খেলার জন্য তার মন ব্যাকুল হয়ে আছে, ‘পিএসএলে ফেরার জন্য তর সইছে না আমার। লাহোর কালান্দার্স খুবই ভালো খেলেছে এখন পর্যন্ত। আমাদের দলের ট্রফি জয়ে ভূমিকা রাখতে চাই আমি।’

পিএসএলে খেলার উদ্দেশে আগামী ১০ নভেম্বর ঢাকা ছাড়তে পারেন তামিম ও রিয়াদ।