৫ মিনিটেই ৯ লাখ টাকা লুট

৫ মিনিটেই ৯ লাখ টাকা লুট

ঘটনা পরবর্তী সোনালী ব্যাংক পরিদর্শন করে বিজিবি।

প্রকাশ্য দিবালকে সোনালী ব্যাংকে ৫ মিনিটের মধ্যেই ৯ লাখ টাকা ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল অস্ত্রের মুখে ব্যাংকের সবাইকে জিম্মি করে টাকা লুট করে নিয়ে যায়। রোববার (১৫ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী বাজারে এ ঘটনা ঘটে।

সোনালী ব্যাংকের উথলী শাখার ব্যবস্থাপক আবু বক্কর সিদ্দিকী জানান, দুপুর সোয়া ১ টার দিকে তিনজন হেলমেট পরিহিত অবস্থায় ব্যাংকে প্রবেশ করে দরজা বন্ধ করে দেয়। পিস্তল দেখিয়ে সবাইকে জিম্মি করে একটি কক্ষে আটকিয়ে রাখে। এসময় সবার থেকে মোবাইল ফোন নিয়ে নেওয়া হয়। পরে ব্যাংকের কাউন্টারে থাকা ৯ লাখ টাকা লুট করে নিয়ে যায় তারা।

এ সময় এক গ্রাহক চিৎকার করলে বাজারের লোকজন ডাকাতদের ধাওয়া করেও। কিন্তু তাদের পিস্তলের সামনে কেউ পতিরোধ করতে পারেনি। ডাকাতরা মোটরসাইকেল করে দ্রুত পালিয়ে যায়।

এদিকে ঘটনার খবর পেয়ে চুয়াডাঙ্গার জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিল লিংকন, চুয়াডাঙ্গা জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল, সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার খন্দকার আবুল কালাম আজাদ, সহকারী ব্যবস্থাপক আনিসুর রহমান প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেন।