এরশাদের কবর জিয়ারতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়লেন রওশন

এরশাদের কবর জিয়ারতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়লেন রওশন

ছবি সংগৃহিত।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট হুসেইন  মুহাম্মাদএরশাদের কবর দেখে কান্নায় ভেঙ্গে পড়লেন পত্নি বিরোধী দলীয় উপ নেতা রওশন এরশাদ।এসময় তিনি কান্না বিজরিত কণ্ঠে বলেন ওকে ওঠাও। ও মাটিতে শূয়ে আছে  কেন। ওকে মাটি থেকে উঠাও। মাটি থেকে তোলো। আমি ওর পাশে শুয়ে থাকতে চাই, ও যদি না আসে তাহলে আমাকেও ওর পাশে শুয়ে রাখো।
শনিবার দুপুরে রংপুর মহানগরীর দর্শনা পল্লী নিবাসে কবর জিয়ারতের সময় এই দৃশ্য দেখে উপস্থিত সকলের চোখে পানি এসে যায়। মরহুম এরশাদের চেহলাম উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করে রংপুর জাতীয় পার্টি। হেলিকপ্টার যোগে রংপুর এসে রওশন এরশাদ এরশাদের কবর জিয়ারত করে দোয়া মোনাজাত করেন। এরপর তিনি এরশাদের স্মৃতি বিজরিত পল্লীনিবাসে যান। এরশাদের মৃত্যুর পর প্রথম রংপুর আসলেন তিনি।
চেহলাম উপলক্ষে পল্লী নিবাসসহ নগরী এবং সদর উপজেলার ১৯ টি পয়েন্টে চেহলামের আয়োজন করে। সাড়ে তিন টন গোশত এবং সাড়ে তিন টন চালের কাচ্চি বিরিয়ানি দিয়ে তৈরি তবারক প্রায় ৩০ হাজার মানুষের মাঝে বিতরণ করা হয়।

নারায়নগঞ্জের এমপি সেলিম ওসমান আর্থিক যোগান দেন। চেহলাম অনুষ্ঠানে মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য ও মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, এসএম ফখর উজ জামান জাহাঙ্গীর, এসএম ইয়াসির,এরশাদ পুত্র সাদ এরশাদসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারাও অংশ নেন।