২৪ ঘন্টা হাতকড়া পড়েই জীবন কাটাচ্ছেন দম্পতি!

২৪ ঘন্টা হাতকড়া পড়েই জীবন কাটাচ্ছেন দম্পতি!

প্রেম কাহিনীতে টুইস্ট আনতেই এই সিদ্ধান্ত দম্পতির-

প্রেম-ভালোবাসা বড়ই অদ্ভুত। সম্পর্ক টিকিয়ে রাখতে কত কিছুই না করতে হয়। তবুও অনেক সময় থাকে না সম্পর্কের ধারাবাহিকতা। মাঝপথে সম্পর্ক ভেঙে দূরে কোথাও চলে যাওয়া বা নতুন কাউকে নিয়ে ঘর বাঁধা। এই ধরনের ঘটনা গুলি চোখের সামনে প্রায়ই ঘটে চলেছে। এতে অবাক হওয়ার তেমন কিছু নেই। কিন্তু সম্পর্ক মজবুত রাখতে কেউ যদি ২৪ ঘন্টা সঙ্গীনির সঙ্গে হাতকড়া পড়ে জীবন কাটায় তাহলে কেমন হয়?
 
আপনি হয়ত ভাবছেন এরকম পাগলের প্রলাপ আবার কখনও সম্ভব নাকি। সম্পর্কের ভিত মজবুত করতে আরও অনেক উপায় আছে। তাই বলে সারাদিন দুজনে হাতকড়ার বাঁধনে বন্দি? কিন্তু এটাই সত্যি করে দেখিয়েছেন ইউক্রেনের এক দম্পতি। নিজেরদের ভালোবাসা সারাজীবন অক্ষুন্ন রাখতে এই পথই বেছে নিয়েছেন তাঁরা। তিন মাস ধরে এমনটাই চলে আসছে।

অনলাইনে গাড়ি বিক্রেতা ৩৩ বছর বয়সী আলেক্সজান্ডার কুডলে এবং ২৮ বছরের বিউটিশিয়ান ভিক্টোরিয়া পুসটোভিটোভার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে নেটিজেনদের মধ্যে।

জানা গেছে, তরুণ ওই দম্পতি এর আগে বহুবার সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতে চেয়েছিলেন। কিন্তু সংসার ভেঙে যাক সেটা চাননি আলেক্সজান্ডার। আর যার কারণেই সম্পর্কের ভিত আরও মজবুত করতে চলতি বছরের ভ্যালেন্টাইন্স ডে-তে নিজেদেরকে হাত কড়ায় আবদ্ধ করেন ওই দম্পতি। তারপর থেকে এভাবেই একসঙ্গে চলছে তাঁদের সম্পর্কের রসায়ন।

এই বিষয়ে ভিক্টোরিয়া পুসটোভিটোভা বলেছেন, “আলেক্সজান্ডারের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতে চেয়েছিলেন বহুবার। কিন্তু সে হয়ত এটা চাইনি। তাইতো সম্পর্ককে আরও মজবুত করতে সবসময় একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিই আমরা।”

জানা গেছে, নিজেদের প্রেম কাহিনীতে টুইস্ট আনার জন্য হঠাৎই একদিন তাঁরা নিজেদেরকে একসঙ্গে হাতকড়ায় আবদ্ধ করার সিদ্ধান্ত নেন। তারপর থেকে এভাবেই বেশ চলছে তাঁদের জীবনের গতিপথ।

এভাবে দুজন সব সময় একসঙ্গে চলাফেরা করতে অসুবিধা হয় না? এই প্রশ্নের উওরে আলেক্সজান্ডার অবশ্য জানিয়েছেন, প্রথম প্রথম একটু অসুবিধা হলেও এখন আর হয় না। পুরো ব্যাপারটি মানিয়ে নিয়েছি। এখন সকালে ঘুম থেকে ওঠা থেকে শুরু করে সবজি বাজার, খাওয়া দাওয়া, ঘোরাঘুরি সবই একসঙ্গে করা হয়।

তবে এখানেই শেষ নয়। আলেক্সজান্ডারের এমন পোস্ট ইন্সটাগ্রামে ভাইরাল হতেই হাজার হাজার নেটিজেনরা তাঁদের দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন যে, একসঙ্গে শৌচকর্ম কী ভাবে করেন তাঁরা? এই প্রশ্নের উত্তর মোটেও এড়িয়ে যাননি ওই দম্পতি। তাঁরা জানিয়েছেন, একজন শৌচালয়ে গেলে অন্যজন বাইরে দাঁড়িয়ে থাকেন একটা হাত বাইরে থাকে। -কোলকাতা২৪