যশোরে ছেলের লাঠির আঘাতে বাবা নিহত

যশোরে ছেলের লাঠির আঘাতে বাবা নিহত

যশোরে ছেলের লাঠির আঘাতে বাবা নিহত

যশোরে ছেলের লাঠির আঘাতে সরোয়ার হোসেন (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ছেলে নয়ন হোসেনকে (২৫) আটক করেছেন। শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে যশোর সদর উপজেলার বসুন্দিয়া কালীবটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সরোয়ার মিয়া ওই এলাকার আমজেদ হোসেনের ছেলে।

নিহতের ভগ্নিপতি এসকেন্দার ব্যাপারী বলেন, শুক্রবার রাতে সরোয়ার হোসেন দোকান বন্ধ করে বাড়ি ফেরেন। এরপর তার সাথে স্ত্রী হাসিনা বেগমের পারিবারিক বিষয় নিয়ে গোলযোগ হয়। সরোয়ার হোসেন কথাকাটাকাটির একপর্যায়ে হাসিনাকে মারপিট করে। এসময় তাদের ছেলে নয়ন হোসেন ঘুমিয়ে ছিলেন। হাসিনা ঘুমন্ত ছেলে ডেকে মারপিটের বিষয়টি জানান।

এসময় নয়ন ঘরের দরজার ডাসা দিয়ে তার বাবাকে বেধড়ক মারপিট করে। পরে পরিবারের লোকজন সরোয়ারকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সরোয়ার হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে খুলনায় রেফার করা হয়। খুলনায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

যশোর কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, স্বামী-স্ত্রীর কলহের জের ধরে ছেলে বাবাকে লাঠি দিয়ে আঘাত করায় মারা গেছেন। এ ঘটনায় অভিযুক্ত নয়নকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।