পুলিশ কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

পুলিশ কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

পুলিশ কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

যশোরে জীবনের নিরাপত্তা চেয়ে পুলিশ কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন তার স্ত্রী।আজ দুপুরে স্থানীয় প্রেসক্লাবের হল রুমে সংবাদ সম্মেলন  স্ত্রী জেসমিন বেগম বলেন, তার স্বামী পুলিশের এসআই আজিজুল হক সবুজ। জেসমিন তার চতুর্থ স্ত্রী।

প্রথম  স্ত্রী মরিয়ম খাতুন পারুলের মৃত্যুর পর সবুজ মোট ৪ টি বিয়ে করে। পারুল ছাড়া সবুজের আর ২ স্ত্রীর কথা জেসমিনের কাছে গোপন রেখেছিলো সবুজ। জেসমিন সবুজের প্রথম স্ত্রীর ২ সন্তানকে নিয়ে  সবুজের ধর্মতলা রঘুরামপুর গ্রামের বাড়ীতে বসবাস করতো।

বিয়ের কয়েকদিন পর থেকে যৌতুকের দাবিতে তার উপর নির্মম নির্যাতন শুরু করে সবুজ। বাধ্য হয়ে জেসমিন তাকে টাকা দেয়। পরবর্তীতে আবারও যৌতুক চাইলে জেসমিন তা দিতে অস্বীকার করলে সুবজ জেসমিনের সোনা গহনা সহ বিভিন্ন মালামাল বিক্রি করে দেয় ও জেসমিনকে বাড়ী থেকে বের করে  দেয়।

তিনি আরও বলেন,সবুজ একজন চরিত্রহীন ও নেশাগ্রস্ত মানুষ। জেসমিন তার স্বামী সবুজের বিরুদ্ধে আদালতে মামলা করে। মামলা তুলে নেয়ার জন্য সবুজ জেসমিনকে বিভিন্ন সময় হত্যার হুমকি দিচ্ছে বলে তিনি আরও জানান। তিনি তার জীবনের নিরাপত্তা চেয়ে সবুজের বিচারের দাবি করেন। সবুজ ঢাকায় সিআইডিতে কর্মরত আছে।সংবাদ সম্মেলনে জেসমিন বেগমের আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।