পাবনায় ডিবি পুলিশের অভিযানে অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানার সন্ধান

পাবনায় ডিবি পুলিশের অভিযানে অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানার সন্ধান

পাবনায় ডিবি পুলিশের অভিযানে অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানার সন্ধান

পাবনা শহরের আফুরিয়া ফাস্ট ফ্রুটস্ ইন্ডাস্ট্রির প্রাঃ লিমিটেডে বৃহস্পতিবার(০৬ মে) অভিযান চালিয়ে অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানার সন্ধান পেয়েছে ডিবি পুলিশ। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, এসএস পাউডার ও সিরাপ তৈরির উপকরণ জব্দ করা হয়।

ডিবি পুলিশের পরিদর্শক(ওসি) আব্দুল হান্নান জানান, শহরের আফুরিয়া মহল্লায় আব্দুর রাজ্জাক (৪৫) দীর্ঘদিন ধরে কারখানা স্থাপন করে অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরি করে আসছিলেন। এসব অবৈধ যৌন উত্তেজক সিরাপ পাবনা শহরসহ দেশের বিভিন্নস্থানে অবৈধভাবে বাজারজাত করছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান এর নির্দেশে ডিবি পুলিশের একটি টিম বিকেল সাড়ে ৩টার দিকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আব্দুর রাজ্জাক এর ওই কারখানায় অভিযান চালায়। এসময় ওই কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, এসএস পাউডার, সিরাপ তৈরির উপকরণ জব্দ এবং কারখানা মালিককে ৫ লক্ষ টাকা জরিমানা করা হয়। এছাড়া  ভ্রাম্যমান আদালত কারখানাটি সিলগালা করে দেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন  নির্বাহী ম্যাজিস্ট্রেট  খন্দকার মাহামুদুর হাসান ।

অভিযান চলাকালে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম(অপরাধ) বলেন, জেলা পুলিশের উদ্যোগে শহরকে সব ধরণের মাদক, অপরাধ ও সন্ত্রাসমুক্ত করার কর্মসূচির অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়। ভবিষ্যতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।