​ডিএমপির ৮ থানার ওসি পদে বদলি

​ডিএমপির ৮ থানার ওসি পদে  বদলি

ছবি: সংগৃহিত

রাজধানীতে ক্যাসিনো ও জুয়ার বিরুদ্ধে চলমান অভিযানের মধ্যেই ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৮ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সের এক কার্যালয়ের একটি আদেশে এ বদলি করা হয়।

আদেশে বদলিকৃত ওসিরা হলেন- ভাটারা থানার ওসি আবু বকর সিদ্দিককে পল্টন মডেল থানায়, কলাবাগান থানার ওসি মোহাম্মদ ইয়াসির আরাফাত খানকে মতিঝিল থানায়, খিলক্ষেত থানার ওসি মোস্তাজিরুর রহমানকে মিরপুর মডেল থানায়, শ্যামপুর থানার ওসি মিজানুর রহমানকে কোতয়ালী থানায় এবং উত্তরা-পূর্ব থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিতোষ চন্দ্রকে কলাবাগান থানায় পদে বদলি করা হয়েছে।
এছাড়া বিমানবন্দর থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মোক্তারুজ্জামানকে ভাটারা থানায়, সবুজবাগ থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মফিজুল আলমকে শ্যামপুর থানায়, বনানী থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ বোরহান উদ্দিনকে খিলক্ষেত থানায় হিসেবে বদলি করা হয়েছে।
 একই আদেশে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুককে গোয়েন্দা উত্তর বিভাগ, মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দাদন ফকির পিপিএম কে গোয়েন্দা দক্ষিণ ও কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহিদুর রহমানকে গোয়েন্দা পশ্চিম বিভাগে বদলি করা হয়েছে।