মগবাজারে বিস্ফোরণ: বার্ন ইউনিটে আরও একজনের মৃত্যু

মগবাজারে বিস্ফোরণ: বার্ন ইউনিটে আরও একজনের মৃত্যু

মগবাজারে বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত ১০ জনের মৃত্যু হয়েছে-

মগবাজারের ওয়্যারলের এলাকায় একটি ভবনে বিস্ফোরণের ঘটনায় শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মো. নুর নবী (৩০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। এ নিয়ে মগবাজারে বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা ১০ জনে দাঁড়াল। ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নুরুন্নবীর শরীরে ৯০ শতাংশ দগ্ধ ছিল। তার শ্বাসনালীও দগ্ধ হয়েছিল। সবশেষ চিকিৎসাধীন ভোরে তার মৃত্যু হলো।

তিনি আরও বলেন, বর্তমানে ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন ৩ জন। এর মধ্যে রাসেলের অবস্থা আশঙ্কাজনক। একই ঘটনায় ঢাকা মেডিকেলে আরও তিনজন চিকিৎসাধীন রয়েছে।

মৃত নুরুন্নবীর স্ত্রী পপি আক্তার জানান, তাদের বাড়ি রাজবাড়ির পাংশা উপজেলার হাবাসপুর গ্রামে। নুরুন্নবীর বাবার নাম ইসলাম মণ্ডল। তিনি ভ্যান চালাতেন, থাকতেন রাজধানীর অ্যালিফেন্ট রোডে বাটা সিগন্যাল মোড়ে একটি মেসে। পপি এক ছেলে নিয়ে গ্রামে থাকতেন। স্বামীর দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনার পরদিন ঢাকায় আসেন তিনি।

উল্লেখ্য, গত রবিবার (২৭ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মগবাজার ওয়্যারলেস এলাকার আড়ংয়ের শোরুমের ভবনের সামনে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।