পাবনায় চাঞ্চল্যকর ইয়াছিন হত্যা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা গ্রেপ্তার

পাবনায় চাঞ্চল্যকর ইয়াছিন হত্যা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা গ্রেপ্তার

সিআইডির হাতে গ্রেফতার সোহান মন্ডল (২৮)-

পাবনা প্রতিনিধি: পাবনায় চা ল্যকর ইয়াছিন হত্যা মামলার প্রধান আসামি ও জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সোহান মন্ডল (২৮) কে পুলিশ গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার (০১ জুলাই) রাতে সিআইডি পাবনা জেলার চৌকস একটি টিম তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত সোহান মন্ডল পাবনা সদর থানার ভজেন্দ্রপুর গ্রামের ঈমান আলী মন্ডলের ছেলে। সে এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী। এই মামলা ছাড়াও তার বিরুদ্ধে খুন ও বিস্ফোরক দ্রব্য আইনে একাধিক মামলা আছে বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

পাবনা সদর উপজেলার বাণিজ্যিক কেন্দ্র টেবুনিয়ার পার্শ্ববর্তী ভজেন্দ্রপুর গ্রামের জামে মসজিদের নতুন মুয়াজ্জিন নিয়োগকে কেন্দ্র করে গত বছর মার্চ মাসের ২০ তারিখ দুপুরে জুম্মার নামাজের পর ভিকটিম ইয়াছিন এর বাড়ির সামনে প্রকাশ্য দিবালোকে গ্রেফতারকৃত আসামি সোহান তার দলবল নিয়ে ইয়াছিন আলীর উপর ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। আসামী সোহান চাইনিজ কুড়াল দিয়ে ইয়াছিনের মাথায় আঘাত করলে ইয়াছিন মাটিতে লুটিয়ে পড়েন। রক্তাক্ত গুরুতর জখম হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইয়াছিন মৃত্যুবরণ করেন। সিআইডি পাবনা অত্যন্ত গুরুত্বের সাথে মামলাটি তদন্ত করে।

এলাকাবাসী জানায়, যুবলীগ নেতা সোহানের অত্যাচারে অতিষ্ঠ ছিল টেবুনিয়া ও আশেপাশের লোকজন। তার বিরুদ্ধে কেও কথা বললেই তার উপর চালানো হতো পৈচাশিক কায়দায় নির্যাতন। তার অত্যাচার থেকে রেহাই  পেতে এলাকাবাসী দীর্ঘদিন দাবি জানিয়ে আসছিল। কিন্তু কোন এক অদৃশ্যে গ্রেপ্তার না হলেও বর্তমান পাবনা পুলিশ সুপারের বলিষ্ঠ ভূমিকায় এবার সোহান গ্যাঁড়াতলে পড়ে। তার গ্রেপ্তারে এলাকাবাসী দীর্ঘশ্বাস ফেলেছে।