পরীমণির জামিন শুনানি আজ

পরীমণির জামিন শুনানি আজ

পরীমনির জামিন শুনানি আজ

চিত্রনায়িকা পরীমণির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলার জামিন শুনানি আজ মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত হবে। রোববার (২৯ আগস্ট) উচ্চ আদালতের নির্দেশে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমণির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেন।

ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে এ শুনানি হবে। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

শুনানিতে ‘ভালো কিছু প্রত্যাশা’ করছেন পরীমণির আইনজীবী মোঃ মজিবুর রহমান।

তিনি বলেন, ‘দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় আটক রয়েছেন পরীমণি। আমরা তার জামিন আবেদন করেছি। আদালত শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করছেন। আমরা আশা করছি, এ দিন পরীমনি জামিন পাবেন। আমরা আদালতের কাছে ভালো কিছু প্রত্যাশা করছি।’

এর আগে গত ২২ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে পরীমনির জামিন আবেদন করেছিলেন তার আইনজীবী মজিবুর রহমান। তখন আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিলেন। পরে তার আইনজীবীরা এ নিয়ে হাইকোর্টে আবেদন করেন।

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে ভয়াবহ মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়। এ সময় পরীমনির ড্রয়িং রুমের কাভার্ড, শোকেস এবং ডাইনিং রুম, বেড রুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল পরিমাণ মদের বোতল উদ্ধার করা হয়।