ন্যান্সির বিবাহোত্তর সংবর্ধনা

ন্যান্সির বিবাহোত্তর সংবর্ধনা

ন্যান্সির বিবাহোত্তর সংবর্ধনা

বিয়ে নিয়ে কোনো লুকচুরি নয়। জাঁকজমকভাবে অনুষ্ঠান করে স্বামীর ঘরে যাওয়ার ইচ্ছের কথা জানিয়ে ছিলেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। তার সে ইচ্ছে পূরণ হয়েছে গত মঙ্গল ও বুধবার গায়ে হলুদ ও বিবাহোত্তর সংবর্ধনা আয়োজনের মধ্য দিয়ে।

মঙ্গলবার ঘরোয়াভাবে হয়ে ছিল গায়ে হলুদ। হলুদের ছবিতে বর-কনেকে বেশ উচ্ছ্বল দেখা গেছে। ন্যান্সি পরেন হলুদ লেহেঙ্গা। গলায় মোটা হার, কপালে বড় টিকলি আর হাতভর্তি চুড়ি। অন্যদিকে মেহেদীর পরনে ছিল হলুদ পাঞ্জাবি ও কটি।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় বুধবার সন্ধ্যায়। এতে নিজ পরিবারের বাইরেও মিডিয়ার সহকর্মী ও সাংবাদিকদের অনেকেই অংশ নেন। এদিন সময় যত গড়াচ্ছিল অনুষ্ঠানস্থলে দেশের খ্যাতনামা সঙ্গীতশিল্পীদের সংখ্যা তত বাড়ছিল। হাবিব ওয়াহিদ, বাপ্পা মজুমদার, শওকত আলী ইমন থেকে হালের কণা, প্রমী, প্রত্যয় খানদের উপস্থিতিতে মনে হয়েছিল তারার মেলা বসেছে কনভেনশন সেন্টারে।ন্যান্সির পক্ষ থেকে বারবার বলা হচ্ছিল অনুষ্ঠানস্থলে কেউ যেন ছবি এবং ভিডিও না করে। তবু সেলফিবাজদের বিড়ম্বনা সইতে হয়েছে তাকে।

ন্যান্সি এবং তার স্বামী মহসীন মেহেদী দুজনেই সঙ্গীতের মানুষ। তাই বিয়ের আয়োজনে গানের ব্যবস্থা রাখা হয়েছিল। বারণ থাকলেও ছবি তুলার জন্য আলাদা দুটি জায়গা রাখা হয়েছিল। একটি ওয়েডিং ফটোগ্রাফি কোম্পানিকে দায়িত্ব দেয়া হয়েছিল সবার ছবি তুলে রাখার জন্য। সব কিছু মিলিয়ে ন্যান্সির বিবাহোত্তর সংবর্ধনা ছিল সঙ্গীত শিল্পীর পূর্বের কথার মতোই জাঁকজমক।

অনুষ্ঠানে শাড়ি পরে নববধূর সাজে অন্যরকম মুগ্ধতা ছড়িয়েছেন ন্যান্সি। রঙ মিলিয়ে শেরওয়ানি গায়ে নজর কেড়েছেন মেহেদীও। তারা দু’জনই সবার কাছে দোয়া চেয়েছেন।

আগস্টের শেষ সপ্তাহে ন্যান্সি- মেহেদীর চার হাত এক হয়েছে। এর দুই সপ্তাহ আগে তারা বাগদান সারেন। মহসীন মেহেদী অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং গীতিকবি। গানের সুবাদে ন্যান্সির সাথে তার পরিচয়। গত বছর মেহেদীর লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছিলেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দু’জনের মধ্যে হৃদ্যতা গড়ে ওঠে।