ইবি উপাচার্যের এক বছর পূর্তিতে বঙ্গবন্ধু পরিষদের শুভেচ্ছা

ইবি উপাচার্যের এক বছর পূর্তিতে বঙ্গবন্ধু পরিষদের শুভেচ্ছা

ইবি উপাচার্যের এক বছর পূর্তিতে বঙ্গবন্ধু পরিষদের শুভেচ্ছা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য পদে এক বছর পূর্তি উপলক্ষে অধ্যাপক ড.  শেখ আবদুস সালামকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ। আজ (২৯ সেপ্টেম্বর) সকালে পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরফিনের নেতৃত্বে উপাচার্যকে তাঁর কার্যালয়ে শুভেচ্ছা জানান সংগঠনটির সদস্যরা।

এসময় উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আতাউর রহমানসহ পরিষদের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। শুভেচ্ছা জ্ঞাপনকালে নেতৃবৃন্দ সফলভাবে এক বছর অতিবাহিত করায় উপাচার্যকে আন্তরিক অভিনন্দন জানান এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ‘যদিও পুরো সময়টি করোনায় বিশ্ববিদ্যালয় বন্ধ ছিল, তবুও উপাচার্য স্যার দক্ষতার সাথে এই সময়ে তার দায়িত্ব পালন করেছেন। আমদের প্রত্যাশা তিনি সফলতার সাথে মেয়াদ পূর্ণ করবেন। তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।’

উল্লেখ্য, অধ্যাপক ড. শেখ আবদুস সালাম ২০২০ সালের ২৯ সেপ্টেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ পান। চার বছর তিনি এ দায়িত্ব পালন করবেন। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে অধ্যাপনা করেন।