আরিয়ানকাণ্ডের জেরে শাহরুখের বিজ্ঞাপন বন্ধ

আরিয়ানকাণ্ডের জেরে শাহরুখের বিজ্ঞাপন বন্ধ

আরিয়ানকাণ্ডের জেরে শাহরুখের বিজ্ঞাপন বন্ধ

মাদককাণ্ডের জেরে জেলে রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। অনেক চেষ্টার পরও জামিন মিলেনি তার। ওই কাণ্ডের জেরে শাহরুখ খানের ওপর নেমে এসেছে আরেকটি বিপদ। তাকে সরিয়ে দেয়া হয়েছে অনলাইন শিক্ষাদানের একটি স্বনামধন্য সংস্থার বিজ্ঞাপন থেকে।

শাহরুখকে দিয়ে করানো সব বিজ্ঞাপন বন্ধ করে দিয়েছে সংস্থাটি। সর্বভারতীয় সংবাদমাধ্যম ইকনোমিক টাইমসে প্রকাশিত রিপোর্টে এমন দাবি করা হয়েছে।

ছেলে আরিয়ান মাদককাণ্ডে জড়িয়ে পড়ার পর থেকে শাহরুখের সাথে সমালোচনার মুখে পড়তে হয়েছে অনলাইন শিক্ষাদানকারী ওই নামী সংস্থাকেও। এই সংস্থার হয়ে শিশুদের শিক্ষা সংক্রান্ত বিজ্ঞাপন করেছেন শাহরুখ।

ছেলের ঘটনার পর থেকেই বিজ্ঞাপন নিয়ে শাহরুখকে জড়িয়ে একের পর এক সমালোচনা চলছিল। কেউ কেউ বলেছেন, নিজের ছেলে যেখানে ‘উচ্ছন্নে’ যাচ্ছে, এমন সময় তার মুখে শিশুদের শিক্ষা নিয়ে পরামর্শ মানায় না।

অবিলম্বে অভিনেতাকে বিজ্ঞাপন থেকে সরানোর দাবি উঠতে থাকে।এ নিয়ে ওই সংস্থার উপর চাপ বাড়তে থাকায় অবশেষে শাহরুখের বিজ্ঞাপন বন্ধ করে দেয় তারা। বিজ্ঞাপন বন্ধ করে দিলেও সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসাডর থেকে শাহরুখকে সরানো হচ্ছে কিনা তা অবশ্য জানা যায়নি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা