পদ্মা নদী‌তে মাছ শিকা‌রের সময় বজ্রপা‌তে ৩ জে‌লের মৃত্যু

পদ্মা নদী‌তে মাছ শিকা‌রের সময় বজ্রপা‌তে ৩ জে‌লের মৃত্যু

পদ্মা নদী‌তে মাছ শিকা‌রের সময় বজ্রপা‌তে ৩ জে‌লের মৃত্যু

পদ্মা নদীতে মাছ ধরার সময় বজ্রপাতে  মহি উদ্দিন (২৪),আল আমিন (৩২) ও নয়ন আহমেদ (২৭) নামের  তিন জে‌লের মৃত্যু হয়েছে। এসময় আহত হয় সাগর প্রদানীয়া নামের এক  জে‌লে। আহত সাগরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। 

আজ রবিবার(১০সেপ্টেম্বর) ভোর ৪টায় ভেদরগঞ্জ উপ‌জেলার স‌খিপুর থানার পদ্মা নদীর আনন্দ বাজার পয়েন্টে এই ঘটনা ঘটে।

নিহত মহিউদ্দীন  ভেদরগঞ্জের উপজেলা উত্তর তারাবনিয়ার টুকু বেপারীকান্দির কাশেম পাঠানের ছেলে, নিহত আল আমিন ইউনিয়ন দেওয়ান কান্দির এলাকার হাকিম দেওয়ানের ছেলে ও নিহত নয়ন আহমেদের বাড়ি চাঁদপুর জেলার হাইমচর ইউনিয়নের চর ভৈরবে।   এছাড়া আহত সাগর প্রদানীয়া (২৫) উপ‌জেলার উত্তর তারাবনিয়া ইউনিয়ের দেওয়ান কান্দির এলাকার আলী আহমেদ প্রদানীয়র ছেলে। তা‌কে ঢাকা মে‌ডি‌কে‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

জানাগেছে  মহিউদ্দীন,আল আমিন,নয়ন ও সাগর এরা চার জন ভোর রাতে পদ্মা নদীতে মাছ ধরতে যায় । এমসয় তাদের নৌকাটি বজ্রপাতের কবলে পড়ে ।প‌রে আশেপাশের থাকা জেলে‌রা এগিয়ে এ‌সে তা‌দের‌কে উদ্ধার ক‌রে। এসময় নৌকায় থাকা জে‌লে‌তের ম‌ধ্যে তিনজনের মৃত্যু হয় এবং একজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে ঢাকায় পাঠা‌নো হ‌য়ে‌ছে।

সখিপুর থানা ওসি (তদন্ত) মোঃ ওবাইদুল হক বলেন, ভোর রাতে বজ্রপাতে পদ্মা নদীতে তিন জন জে‌লে নিহত হয়ে‌ছে ব‌লে শু‌নে‌ছি। এ সময় এক জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। নিহতদের পারিবারিকভাবে দাফন করা হয়েছে।