প্রতিভাবান ক্রিকেটারের খোঁজে কুষ্টিয়াতে পিকেসিএস বিডি

প্রতিভাবান ক্রিকেটারের খোঁজে কুষ্টিয়াতে পিকেসিএস বিডি

প্রতিভাবান ক্রিকেটারের খোঁজে কুষ্টিয়াতে পিকেসিএস বিডি

কুষ্টিয়াতে প্রতিভাবান ক্রিকেটারের খোঁজে আজ বাছাইপর্ব শেষ করলো পিকেসিএস বিডি। সকাল সকাল ১০ দশটা থেকে কুষ্টিয়া স্টেডিয়মে প্রতিভাবান এক ঝাঁক খুঁদে ক্রিকেটার সংগ্রহ করে তারা। খুলনা বিভাগের এই বাছাই পর্বে আজ কুষ্টিয়াতে প্রতিভাবান ক্রিকেটার বাছাই করে  পিকেসিএস বিডি নামের একটি ক্রিড়া সংস্থা।

এখান থেকে বাছাইকৃতদের নভেম্বরের ২ তারিখে বিভাগীয় পর্যায়ে যশোর জেলা ষ্টেডিয়ামে বাছাইয়ের পরে ঢাকাতে চুড়ান্ত বাছাই শেষে ২শত ৬৪জন প্রতিভাবান ক্রিকেটারকে প্রশিক্ষনের মাধ্যমে উজ্জল ভবিষ্যতের জন্য বিকেএসপি এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তত্বাবধানে দেয় হবে।

এ ব্যাপারে পিকেসিএস বিডির কুষ্টিয়া প্রতিনিধি মো: শহিদুল আলম রনি জানান, প্রত্যন্ত অঞ্চলের সুবিধা বঞ্চিত প্রতিভাবান ক্রিকেটারের খোঁজে কাজ করছে পিকেসিএস বিডি। সুবিধা বঞ্চিত এইসব প্রতিভাবান ক্রিকেটাদেরকে দেশের ভবিষ্যত ক্রিকেটার বানানোর লক্ষ্যে কাজ করছে তারা। বাছাইকৃত ক্রিকেটারদের প্রশিক্ষন শেষে বাংলাদেশ ক্রিকেট র্বোডে কাছে তুলে দেয়ার কথা জানান তিনি।

প্রতিভাবান ক্রিকেটারের এই বাছাইপর্বে প্রত্যন্ত অঞ্চলের অংশ নেয়া ১১শ ক্রিকেটার থেকে বাছাই হওয়া ২৬৪ জনকে এ, বি ও সি তিনটি ক্যাটাগরির প্রতিটি ক্যাটাগরিতে ৮৮ জন করে মোট জেলা থেকে বাছাইকৃত ক্রিকেটাররা ঢাকা পর্ব শেষে সিলেটে পিকেসিএস এর নিজেস্ব ক্যাম্পে  জন্য প্রস্তুতিতে অংশগ্রহণ করবে।