বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের টিকিট পেতে উপচেপড়া ভিড়

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের টিকিট পেতে উপচেপড়া ভিড়

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের টিকিট পেতে উপচেপড়া ভিড়

করোনা পরবর্তী এবারই প্রথম মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজ দিয়ে মাঠে দর্শক ফেরাচ্ছে বিসিবি।  মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকেট সংগ্রহ করতে লাইন ধরেছেন ক্রীড়া প্রেমীরা।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল নয়টা থেকে শুরু হয় টিকিট বিক্রি। তার আগে থেকেই বিভিন্ন বয়সী ক্রিকেট ভক্তরা উপস্থিত হতে থাকেন ইনডোর স্টেডিয়াম এলাকায়।

বিসিবির নির্দিষ্ট বুথ থেকে টিকেট বিক্রি চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

১০০ টাকা টিকেটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে। সর্বোচ্চ ১ হাজার টাকা। গ্র্যান্ডস্ট্যান্ড ১ হাজার টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা, নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা ।

শুক্রবার (১৯ নভেম্বর) প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হচ্ছে সংক্ষিপ্ত ফরম্যাটের সিরিজ। ২০ নভেম্বর দ্বিতীয় ম্যাচ। তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ২২ নভেম্বর। প্রতিটি ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

টি-টোয়েন্টি সিরিজ শেষে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৬ নভেম্বর থেকে শুরু প্রথম টেস্ট। ঢাকায় ফিরে ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্টে নামবে বাংলাদেশ-পাকিস্তান।