আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজ, যশোরে ফেজ সমাপনি প্রোগ্রাম

আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজ, যশোরে ফেজ সমাপনি প্রোগ্রাম

আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজ, যশোরে ফেজ সমাপনি প্রোগ্রাম

আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজ, যশোরে অষ্টম ব্যাচের ১ম বর্ষের এমবিবিএস প্রফেশনাল ফাইনাল পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রীদের ফেজ এনডিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ নভেম্বর)  বেলা ১২টায় মেডিকেল কলেজের ডাক্তার আব্দুস সবুর লেকচার থিয়েটার রুমে অনুষ্ঠানটির আয়োজন করে ছাত্রীরা। এতে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার মো: কামাল উদ্দিন।

অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন ফরেনসিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডাক্তার মো: সালাহ উদ্দিন খান, বায়োকেমিষ্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডাক্তার মারুফা আক্তার, এনাটমী বিভাগের বিভাগীয় প্রধান, সহযোগী অধ্যাপক ডাক্তার মাহমুদা সুলতানা সুমী, কমিউনিটি মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান, সহযোগী অধ্যাপক ডাক্তার সিরাজুল ইসলাম, কলেজের একাডেমীক কো-অর্ডিনেটর ও মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডাক্তার এএসএম রিজওয়ানসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

এছাড়া ছাত্রীদের পক্ষ থেকে রাফিউন বিনতে শফি এবং গহর আলী তাদের অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন ছাত্রী ফাতেমাতুজ্জোহরা ও সৈয়দ সিজা গিলানী।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার মো: কামাল উদ্দিন শিক্ষার্থীদের বাজারের নোট গাইডের চেয়ে ক্লাসে শিক্ষকদের লেকচার নোট রাখার উপর গুরুত্বরোপ করে বলেন, মেডিকেলের প্রতিটা বর্ষের পরীক্ষা গুরুত্বপূর্ণ। ক্লাসে নিয়মিত উপস্থিত থেকে শিক্ষকদের দিক নির্দেশনা মেনে চললে সফলতা আসবে।

পরে অধ্যক্ষ মহোদয় অন্যান্য শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীদের নিয়ে কেক কাটেন। অনুষ্ঠান শেষে ফটোসেশনে অংশ নেন ছাত্রীরা।