আটঘরিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা, যুবলীগ নেতাসহ আটক ৪

আটঘরিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা, যুবলীগ নেতাসহ আটক ৪

আটঘরিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা, যুবলীগ নেতাসহ আটক ৪

পাবনার আটঘরিয়ার চাঁদভা ইউনিয়নের এক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগে যুবলীগ  নেতাসহ ৪ যুবককে আটক করেছে পুলিশ। পুলিশ এ সময় তাদের কাছ  থেকে ৩টি জিআই পাইপ উদ্ধার করেছে।

আটককৃতরা হলেন-চাঁদভা ইউনিয়ন ওয়ার্ড যুবলীগের সভাপতি ও দক্ষিণ নাগদহ গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল মতিন (৩৮), খামার কোদালিয়া গ্রামের মৃত এজেম আলীর ছেলে যুবলীগ কর্মী ইউসুফ আলী (৩৬), টং বয়ড়া গ্রামের মৃত ফজল আলীর ছেলে মোন্তাজ আলী (৩৫) ও একই গ্রামের মৃত হযরত আলীর ছেলে মেহেদী হাসান।

আটঘরিয়া থানার এসআই আবুল কালাম জানান, শুক্রবার ( ০৩ ডিসেম্বর ) সন্ধ্যার দিকে একদল যুবক চাঁদভা ইউনিয়নের দাগদহ গ্রামের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ ওলিউল্লাহ’র বাড়িতে একদল যুবক হামলা করেছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এ সময় হাতে নাতে ঐ চার যুবককে আটক করা হয়।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মোঃ ওলিউল্লাহ বলেন, শুক্রবার সন্ধ্যার দিকে ৬/৭টি মোটরসাইকেল যোগে আওয়ামী লীগের নৌকা প্রার্থী ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামালের সমর্থকেরা তার বাড়িতে হামলা চালায়। এ সময় তিনি বাড়িতে না থাকায় তার পরিবারকে হুমকি দিয়ে ঘরের জানালা ও দরজা ভাংচুর করে। এসময় ভয়ে কেও ঘর  থেকে বের হয়নি।

মোঃ ওলিউল্লাহ অভিযোগ করে আরো বলেন, আমি যেন চেয়ারম্যান প্রার্থীতা শনিবারের মধ্যে প্রত্যাহার করে  নেই। তা না হলে তারা আমাকে বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছে। আর আমাকে জোরপূর্বক বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার জন্যই এই হামলা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চারজনকে আটক করা হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।