বগুড়ায় ৫০ কেজি গাঁজাসহ তিনজন গ্রেফতার

বগুড়ায় ৫০ কেজি গাঁজাসহ তিনজন গ্রেফতার

প্রতীকী ছবি

বগুড়ায় র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ৫০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় মাদক বহনে ব্যবহৃত তাদের ট্রাক জব্দ করা হয়। রবিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে শহরের এরুলিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নওগাঁর বদলগাছি উপজেলার জগদীশপুর এলাকার মেহেরুল ইসলামের ছেলে কাজল হোসেন (২৫) ও মৃত আব্দুল গণির ছেলে রমজান আলী (৫৩) এবং জয়পুরহাট জেলার সাহা দরগাপাড়া এলাকার মৃত নুরুল হোসেনের ছেলে রবিউল ইসলাম (২৮)।

র‌্যাব-১২ বগুড়ার পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদে জানতে পারে, ঢাকা থেকে নওগাঁ অভিমুখে ট্রাকের মাধ্যমে মাদকের একটি বড় চালান নওগাঁয় যাচ্ছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি দল বগুড়ার সান্তাহার রোড এরুলিয়া এলাকায় মেসার্স কামাল মেটাল ওয়াকার্স এর গেইটের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ মাদক বিরোধী চেকপোস্ট স্থাপন করে এবং সন্দেহভাজন পরিবহনসমূহে তল্লাশি চালায়।

অভিযানে সন্ধ্যা সোয়া ৭টার দিকে পরিচালিত চেকপোস্টে কাজল, রমজান ও রবিউলকে মোট ৫০ কেজি গাঁজা, একটি ট্রাক, মোবাইল ফোন ও নগদ টাকাসহ গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার সোহরাব হোসেন জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজার বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।