ওবায়দুল কাদেরের চিকিৎসায় ১০ সদস্যের মেডিক্যাল বোর্ড

ওবায়দুল কাদেরের চিকিৎসায় ১০ সদস্যের মেডিক্যাল বোর্ড

ওবায়দুল কাদেরের চিকিৎসায় ১০ সদস্যের মেডিক্যাল বোর্ড

বুকের ব্যথা নিয়ে বিএসএমএমইউয়ে ভর্তি হওয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসায় ১০ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তবে বর্তমানে তিনি শঙ্কা মুক্ত রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসক।

মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভিসি অধ্যাপক ডা: মো: শারফুদ্দিন আহমেদ এ কথা বলেন।তিনি বলেন, আগামীকাল বুধবার সকাল ১০টায় মেডিকেল বোর্ডের মিটিংয়ের পর বিস্তারিত জানানো হবে। তার এক্স-রে ও সিটিস্ক্যানের রিপোর্টও এদিন জানানো হবে।

শারফুদ্দিন আহমেদ আরো বলেন, আজকে যে মেডিক্যাল বোর্ড গঠন করেছি তার নেতৃত্বে আমি ছিলাম। আমার সাথে ছিলেন আবু নাসির রিজভি, কার্ডিওলজি প্রফেসর ফজলুর রহমান, রেসপুরেটরি মেডিসিনের প্রফেসর আতিক রহমান, এন্ডোক্রনোলজির ফরিদুর রহমান, নেফ্রলজির নজরুল ইসলাম, মেডিসিনের প্রফেসর আরাফাত, প্রো-ভিসি এ কে এম মোশারফ ও জাহিদ হোসেন।

মো: শারফুদ্দিন আহমেদ বলেন, এখন পর্যন্ত ঝুঁকি আছে বলে আমরা মনে করি না। যদি কোনোরকম সমস্যা হয় পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে।এর আগে মঙ্গলবার সকালে বুকে ব্যথা নিয়ে রাজধানীর বিএসএমএমইউয়ে ভর্তি হন ওবায়দুল কাদের।