পাবনায় নারী উদ্যোক্তাদের ৪ দিনব্যাপী খাদ্য প্রদর্শনী ও বিক্রয় মেলা শুরু

পাবনায় নারী উদ্যোক্তাদের ৪ দিনব্যাপী খাদ্য প্রদর্শনী ও বিক্রয় মেলা শুরু

পাবনায় নারী উদ্যোক্তাদের ৪ দিনব্যাপী খাদ্য প্রদর্শনী ও বিক্রয় মেলা শুরু

পাবনা প্রতিনিধি:পাবনায় মহান বিজয় দিবস উপলক্ষে নারী উদ্যোক্তাদের ৪ দিনব্যাপী ক্যাফে পাবনা দ্বিতীয় খাদ্য প্রদর্শনী ও বিক্রয়  মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার আর.এম একাডেমি স্কুল এন্ড কলেজ মাঠে হাংরি পাবনার আয়োজনে ৪ দিনব্যাপী এ মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

উদ্বোধনী অনুষ্ঠানে এ মেলার চেয়ারম্যান মিজানুর রহমান মিজু’র সভাপতিত্বে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রেজাউল রহিম লাল, সি-লাইন পরিবহনের স্বত্তাধিকারী সেলিম হোসেন, আর.এম  একাডেমিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আফজাল হোসেন, প্রতিনিধি.কমের ব্যবস্থাপনা পরিচালক বদরুন নাহার , ব্যবসায়ী ও সমাজ সেবক আলী আব্বাস মন্ডল প্রমুখ। তহুরা আজিজ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক দেওয়ান মাহবুব’র পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ (ভিপি মাসুদ), অর্থ সম্পাদক হিরোক হোসেন,  পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, হাংরি পাবনার আবু বক্কর সিদ্দিকসহ হাংরি পাবনার অন্যান্য সদস্যবৃন্দ।

পরে কেক ও ফিতা কেটে মেলার উদ্বোধন করা হয়। অতিথিবৃন্দ স্টলগুলো প্রদর্শন করেন।  মেলায় মোট ৩২ টি স্টল স্থান পেয়েছে। মেলা প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলবে। মেলা চলবে আগামী  ৩০ তারিখ পর্যন্ত।  মেলায় নিজের তৈরি প্রায় হাজার রকমের খাদ্য পাওয়া যাবে বলে আয়োজকরা জানান।