দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধেও অভিযোগ নৌকার প্রার্থীর ,২ কেন্দ্রের ভোট বাতিলের দাবি

দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধেও অভিযোগ নৌকার প্রার্থীর ,২ কেন্দ্রের ভোট বাতিলের দাবি

দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধেও অভিযোগ নৌকার প্রার্থীর ,২ কেন্দ্রের ভোট বাতিলের দাবি

পাবনা প্রতিনিধি:পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২টি কেন্দ্রের ভোট বাতিল করে পুনরায় ভোট গ্রহণ ও ৮টি কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী  মোঃ রইস উদ্দিন খান।

সোমবার সন্ধ্যায় পাবনা প্রেসক্লাবের অডিটোড়িয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে চতুর্থ দফায় গত ২৬ শে ডিসেম্বর অনুষ্ঠিত সাদুল্লাপুর ইউপি নির্বাচনে নানা অনিয়মের অভিযোগ তুলে তিনি এ দাবি জানান।

লিখিত বক্তব্যে নৌকার প্রার্থী রইস উদ্দিন খান বলেন, ‘১নং ওয়ার্ড শ্রীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৮নং ওয়ার্ডের চমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার আমার পোলিং এজেন্টদের  বের করে দেয়।ঐ কেন্দ্রে আমার পক্ষে দেয়া ৪শ’ ৬২ ভোট বিনা কারণে অবৈধ দেখিয়ে বাতিল করা হয়েছে। এছাড়াও মৃত ব্যক্তি ও বিদেশে থাকা ব্যক্তিদের ভোট দেয়া হলেও দায়িত্বরত কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নেননি। ঐ  কেন্দে েেভাট গণনা শেষে আমাকে রেজাল্ট সিট দেয়া হয়নি।

তিনি আরো বলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির পাভেল,আওয়ামীলীগ নেতা মুতাহার হোসেন,আব্দুল মান্নান খান,মহন আলীসহ বেশ কিছু আওয়ামীলীগ নেতাকর্মী নৌকার ব্যাচ লাগিয়ে বিএনপি সমর্থিত প্রার্থীর পক্ষে কাজ করেছে। তাদের ষড়যন্ত্রে আমার ভোটাররা ভোট দিতে পারেনি। মনোনয়ন না  পেয়ে তারা দলের প্রার্থীর বিরুদ্ধে প্রকাশ্যে ষড়যন্ত্র করেছে।রইস উদ্দিন খান তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা  নেয়ার দাবি জানান।

রইস উদ্দিন বলেন, এ বিষয়ে আমি রিটার্নিং কর্মকর্তা বরাবর ২টি কেন্দ্রের ভোট বাতিল করে পুনরায় ভোট গ্রহণ ও ৮টি কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে আবেদন করেছি এবং হাইকোর্টে রিট করার প্রক্রিয়া রয়েছে। আশা করছি কর্তৃপক্ষ বিষয়টি বিবেচনায় নিবেন।

উল্লেখ্য, গত ২৬শে ডিসেম্বর সাদুল্লাপুর ইউপি নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী ৫শতাধিক ভোটে জয় লাভ করেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুস সাত্তার সরদার, মোহাম্মদ বকুল হোসেন, মোঃ সিদ্দিকুর রহমান, হাফিজুর রহমান প্রমুখ।