পরীমণির মাদক মামলায় বিচার শুরু

পরীমণির মাদক মামলায় বিচার শুরু

পরীমণির মাদক মামলায় বিচার শুরু

পাঁচ মাস আগে রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‌্যাবের করা মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। অভিযোগ গঠনের মধ্য দিয়ে আলোচিত এ মামলার আনুষ্ঠানিক বিচারকাজ শুরু হলো। পরীমনি ছাড়াও এ মামলার অপর দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

বুধবার (৫ জানুয়ারি) সকালে ঢাকা বিশেষ জজ আদালত-১০-এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম এই অভিযোগ গঠন করেন। এ মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু হবে ১ ফেব্রুয়ারি থেকে

আদালতে অভিযোগ পড়ে শোনানো হলে পরীমণি এবং এই মামলার বাকি দুই আসামি আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন নিজেদের নির্দোষ দাবি করেন।

মাদক মামলায় হাজিরা দিতে এদিন সকাল সাড়ে ১০টায় আদালতে উপস্থিত হয়ে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর মাধ্যমে হাজিরা দেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। এসময় তিনি মামলা থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত সেই আবেদন খারিজ করেন। এর আগে পরীমণি আদালতে হাজির হয়ে বিচারিক আদালত থেকে জামিন নেন। এর আগে ঢাকা মেট্রোপলিটন সেশন জজ আদালত তাকে জামিন দিয়েছিলেন।

গত ১২ অক্টোবর ঢাকার মহানগর হাকিম আদালত থেকে বনানী থানায় মাদক আইনে করা মামলাটি বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়। এর আগে ১০ অক্টোবর ঢাকার মহানগর হাকিম সত্যব্রত সিকদার পরীমণির জামিন মঞ্জুর করেন। মামলার অন্য দুই আসামি কবীর হোসেন ও আশরাফুল ইসলাম দীপুও জামিনে আছেন।

প্রসঙ্গত, গত ৪ অগাস্ট রাতে ঢাকার বনানীতে পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। আটকের পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে এ মামলা দায়ের করা হয়।