আর্ত-পীড়িত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের দায়িত্ব ও কর্তব্য :পাবনা পৌর মেয়র

আর্ত-পীড়িত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের দায়িত্ব ও কর্তব্য :পাবনা পৌর  মেয়র

আর্ত-পীড়িত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের দায়িত্ব ও কর্তব্য :পাবনা পৌর মেয়র

পাবনা প্রতিনিধি:পাবনা পৌরসভা মেয়র শরীফ উদ্দিন প্রধান শহরের বিভিন্ন ওয়ার্ডে দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সংশ্লিষ্ট কাউন্সিলরদের মাধ্যমে। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা কর্মসূচির আওতায় পাবনা পৌরসভার পক্ষ থেকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। বিভিন্ন ওয়ার্ডে সুষ্ঠুভাবে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে কীনা তাও তিনি সার্বক্ষণিক খোঁজখবর রাখেন।

শীতবস্ত্র বিতরণকালে পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। করোনা মহামারীকালে তিনি অসহায় কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা ও আর্থিক সহায়তার মাধ্যমে জনসেবার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন। সরকারের পাশাপাশি আর্ত-পীড়িত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের দায়িত্ব ও কর্তব্য মন্তব্য করে তিনি দরিদ্রও অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে আসার জন্য সামর্থবান সকলের প্রতি আহবান জানান।

শীতবস্ত্র বিতরণকালে কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, অন্যান্য কর্মকর্তাগণসহ স্থানীয় আওয়ামীলীগ  নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া বসুন্ধরা গ্রুপের সহায়তায় মঙ্গলবার সকাল ১০টায় পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ মাঠে ৪০০ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ।

পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানকম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধনের পর সেগুলো বিতরণ করেন পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান। এসময় পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোঃ জমিদার রহমান, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের বাংলা বিভাগের ইনস্ট্রাক্টর ও উপদেষ্টা আলি আকবর মিয়া রাজু, গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।