যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে হিজড়া নিহত

যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে হিজড়া নিহত

যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে হিজড়া নিহত

যশোরে লাভলী (৩৫) নামে এক হিজড়াকে গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। আজ সকাল সাড়ে ৮ টার দিকে যশোর সদর উপজেলার ছুটিপুর সড়কের হালসা ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।নিহত লাভলী যশোর শহরতলীর ধর্মতলা এলাকার বাসিন্দা।

নিহতের স্বজনরা জানান, আজ সকাল ৮টার দিকে লাভলী, নাজমা ও সেলিনা নামে তিন হিজড়া  যশোর শহরতলীর ধর্মতলার বাসা থেকে বের হয়ে ঝিকরগাছা উপজেলার ছুটিপুরে দিকে যাচ্ছিলো। পথেরমধ্যে যশোর সদরের হালসা ব্রিজের কাছে পৌঁছালে সন্ত্রাসীরা তাদের ইজিবাইকের গতিরোধ করে।

এরপর নাজমা ও সেলিনাকে ইজিবাইক থেকে নামিয়ে দিয়ে লাভলীর মাথায় পিস্তল দিয়ে গুলি করার চেষ্টা করে। গুলি বের না হলে ছুরি দিয়ে গলায় ও মুখে আঘাত করে সন্ত্রাসীরা চলে যায়। এরপর নাজমা ও সেলিনা তাকে উদ্ধার করে ধর্মতলায় নিয়ে আসে এবং স্বজনদের নিয়ে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ঘাতকদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নিহতের স্বজনরা।এ বিষয়ে যশোর পুলিশের মুখপাত্র ডিবি’র ওসি রুপম কুমার সরকার জানান, হত্যার কারণ উদঘাটনে কোতোয়ালী থানা ও ডিবি পুলিশের একাধিক টিম তদন্ত শুরু করেছে। এছাড়া নিহত লাভলীর দুই সহকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি।