পাবনা সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ ৩ জন নিহত

পাবনা সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ ৩ জন নিহত

পাবনা সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ ৩ জন নিহত

পাবনায় পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় এক স্কুল ছাত্রসহ তিনজন নিহত ও একজন আহত হয়েছেন।রোববার (০৯ জানুয়ারি ) সকাল সাড়ে সাতটায় পাবনা সদর উপজেলার মাধপুর-তেলটুপি এলাকায় এবং সকাল পৌনে আটটার সময় দাপুনিয়া-জোতআদম এলাকায় এসব দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। দু’টি ঘটনার কথায় পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বীকার করেছেন।

নিহতরা হলেন-পাবনা সদর উপজেলার পুটিগাড়া গ্রামের মৃত তারন আলী বিশ্বসের ছেলে ভ্যানচালক রবিউল ইসলাম বিশ্বাস (৬৫), একইগ্রামের কফিল উদ্দিনের ছেলে আব্দুল মোমিন (৪৫) ও শ্রীকৃষ্টপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে স্কুল ছাত্র সাজ্জাদ হোসেন (১৮)।

মাধপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম বলেন, সকাল সাড়ে সাতটার দিকে ভ্যানযোগে দু’জন যাত্রী ধান ভাঙানোর জন্য মিলের দিকে যাচ্ছিলেন। তেলটুপি নামক স্থানে রাস্তার উপর হঠাৎ ভ্যানটি ভেঙে পড়ে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়।

এতে ঘটনাস্থলেই ভ্যানচালক রবিউল মারা যায়। আহত অপর দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে  সেখানে মোমিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।পুলিশ ট্রাকটি আটক করলেও  ট্রাকের চালক ও তার সহযোগী পালিয়ে যায়।

অপরদিকে, সকাল  পৌনে আটটার দিকে পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের জোতআদম এলাকায় শ্যালোইঞ্জিনচালিত করিমনের সাথে সংঘর্ষে মোটরসাইকেল চালক সাজ্জাদ হোসেনের মৃত্যু হয়।

শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নুর মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত সাজ্জাদ মোটরসাইকেল নিয়ে টেবুনিয়ার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীতমুখী করিমনের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। জোতআদম শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পাশ করেছেন সাজ্জাদ।