‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিনের বিজ্ঞাপনে বুবলী

‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিনের বিজ্ঞাপনে বুবলী

শবনব ইয়াসমিন বুবলি

ইকবাল হোসাইন রুদ্র: ‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিন এর বিজ্ঞাপনের শুটিংয়ে বান্দরবানে অবস্থান করছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী শবনব ইয়াসমিন বুবলি। সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে পাহাড়ে ট্রেকিং করতে দেখা গেছে তাকে। আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড এর পক্ষ থেকে শুটিংয়ের বিষয়টি নিশ্চিত করেছেন বিজনেস ডেভেলপমেন্ট অফিসার জুনায়েদ বিন গিয়াস উদ্দিন।

বুবলী বলেন, ‘বান্দরবানের নীলাচলের আশেপাশে রয়েছি। ট্রেকিং করছি। মূলত ‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিনের জন্য বিজ্ঞাপনের শুট চলছে এখানে। আশা করি, বিকেল নাগাদ ক্যামেরাবন্দী হবে এ বিজ্ঞাপনটি।’

গত বছরের ৩০ ডিসেম্বর আকিজ গ্রুপের একটি প্রতিষ্ঠান আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড এর হাইজিন প্রোডাক্ট ‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিনের ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে অনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন বুবলি। এই চুক্তির মধ্যদিয়ে ‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিন এর যাবতীয় বিজ্ঞাপন ও ব্র্যান্ড প্রচারণায় অংশ নেবেন তিনি।

এছাড়া দেশের বিভিন্ন স্তরের নারীরা পিরিয়ডজনিত নানা সমস্যা ও প্রতিবন্ধকতার সম্মুখীন হন। এসব সমস্যা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও ‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিনের ব্যবহার প্রসারে কাজ করবেন শবনব ইয়াসমিন বুবলি।

‘চল উড়ি’ শ্লোগান ধারন করে নারীদের মানসম্মত হাইজিন প্রোডাক্ট “ফ্লাই” স্যানিটারি ন্যাপকিন উৎপাদন করছে আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড।