কুমিল্লাকে ৯৭ রানের টার্গেট দিল সিলেট

কুমিল্লাকে ৯৭ রানের টার্গেট দিল সিলেট

কুমিল্লাকে ৯৭ রানের টার্গেট দিল সিলেট

বিপিএলে নিজেদের প্রথম ম্যাচে ব্যাট হাতে তেমন একটা সুবিধা করতে পারলো না মোসাদ্দেক সৈককের  সিলেট সানরাইজার্স।  দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিরুদ্ধে টসে হেরে ব্যাট করতে নেমে ধারাবাহিক ভাবে উইকেট হারতে থাকে সিলেট।  ১৯.১ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে  ৯৫ রান করে সিলেট।দলের পক্ষে কলিন  ইনগ্রাম সর্বোচ্চ ২০ রান করেন।

দলীয় সাত রানে প্রথম বিদায় নেন ওপেনার এনামুল হক (৩)। কলিন ইনগ্রাম ভালোর আভাসা দিয়েও দলীয় ৩৩ রানে ফেরেন সাজঘরে। ২১ বলে তিনি করেন ২০ রান।

৪০ রানের মধ্যে নেই আরো দুটি গুরুত্বপূর্ণ উইকেট। নাহিদুলের বলে ৫ রান করে ফেরেন মোহাম্মদ মিঠুন। অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত তানভিরের বলে আউট হওয়ার আগে করেন মাত্র ৩ রান।

দলীয় ৫৮ রানে ইংলিশ ক্রিকেটা রবি বোপারা ১৭ রানে ফেরেন মমিনুলের বলে প্লেসিসের হাতে ক্যাচ দিয়ে। দলীয় ৬৫ রানে পড়ে আরো ২ উইকেট। অলোক কাপালি (৬) হন রান আউট। করিম জান্নাতের বলে অঙ্কনের হাতে ক্যাচ দেন উইলিয়ামস (৯)।

মুক্তার আলী রানের খাতা খুলতে পারেননি। তাসকিন করেন ২ রান। বল হাতে কুমিল্লার হয়ে দুটি করে উইকেট নেন নাহিদুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, শহিদুল ইসলাম। তানভির, মমিনুল ও করিম নেন ১টি করে উইকেট।