ভালোবাসা দিবসে ভালোবাসার নামে অশ্লীতাবস্থায় আটক ৪ নারী-পুরুষ

ভালোবাসা দিবসে ভালোবাসার নামে অশ্লীতাবস্থায় আটক ৪ নারী-পুরুষ

প্রতীকী ছবি

পাবনা প্রতিনিধি :ভালোবাসার নামে অশ্লীতাবস্থায় পাবনায় আটক ৪ নারী-পুরুষ এখন শ্রীঘরে। অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ইভিনিং টাচ-২ মুনসুরাবাদ উপশহর থেকে তাদেরকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৭/৮জন যুবক-যুবতী সঁটকে পড়ে বলে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে  গোপন সংবাদের ভিত্তিতে পাবনা ডিবি পুলিশের একটি দল আপত্তিকরাবস্থায় ২ নারী ও ২ পুরুষকে আটক করে।

আটককৃতরা হলো- আতাইকুলা থানার একদন্ত শিবপুর গ্রামের  শান্ত হোসেন (১৯) ও একই থানার তেলকুপি গ্রামের ছেলে মাসুদ রানা (২৪)। আটককৃত মহিলাদের স্বামী প্রবাসী হওয়ায় সঙ্গত কারনে নাম পরিচয় গোপন রাখা হলো। এ সময় অঅরো ৭/৮ জনসহ হোটেলের কর্মকর্তা-কর্মচারীরা পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

পাবনা ডিবি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর জিন্নাত সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাবনা ডিবি পুলিশের একটি অভিযান দল সেখানে অভিযান পরিচালনা করে।এসময় ডিবি পুলিশ দু’টি কক্ষ থেকে ওই চারজনকে আপত্তিকর অবস্থায় আটক করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণপূর্বক পাবনা কোর্ট হাজতে পাঠানো রহয়েছে বলে ডিবির এ কর্মকর্তা নিউজজোনবিডিকে জানান।