যশোর দুই ভাই খুন: আসামী গ্রেফতার

যশোর দুই ভাই খুন: আসামী গ্রেফতার

ছবি: সংগৃহীত

যশোর প্রতিনিধি

যশোর চৌগাছা উপজেলার স্বরুপদহ ইউনিয়নের টেঙ্গুরপুর গ্রামের পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই সহোদর খুনের ঘটনায় জড়িত প্রধান আসামী বিপুল খান,মুকুল খান ও বিপুলের স্ত্রী বিলকিসকে গ্রেফতার করেছে চৌগাছা থানা পুলিশ এবং হত্যা কাজে ব্যবহৃত রক্ত মাখা চাপতি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায় ঘটনার পর থেকেই হত্যাকারীদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে পুলিশ। তারই সুত্র ধরে চৌগাছা থেকেই তাদেরকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে হত্যা মামলা করার প্রক্রিয়া চলছে।গ্রেফতারকৃত বিপুল ও মুকুলের পিতা চৌগাছার বাসিন্দা আফজাল

উল্লেখ্য, চৌগাছা উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের টেঙ্গুরপুর গ্রামের চৌগাছা-মহেশপুর সড়কের সর্দার ব্রিকসের বিপরীতে মুকুল হোসেনের চায়ের দোকানের পাশে গতকাল রাত ১০ টার দিকে কামলা ঠিক করা নিয়ে প্রথমে ইউনুছ আলী খানের সাথে দোকানি মুকুলের কথা কাটাকাটি হয় । কথাকাটাকাটির এক পর্যায়ে ইউনুসকে দোকানী মুকুল সহ তার ভাই বিল্লাল ও বিপুল মারপিট করে। পরবর্তীতে ইউনুস খান বাড়িতে গিয়ে রাত প্রায় পৌনে ১১ টার দিকে তার ভাই আইয়ুব খান ও ভাতিজা আসাদুজ্জামান খানকে সাথে নিয়ে মুকুলের দোকানে এসে এই ঘটনার প্রতিবাদ  করে। এতে মুকুল ও তার ভাই বিপুল , বিল্লাল ও তাদের বাবা আফজাল খান মিলে ইউনুস খানদের উপর গাছি দা ও বটি দিয়ে উপর্যুপরি আঘাত করে। এতে তারা গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউনুছ আলী খান এবং তার ভাই আইয়ুব আলী খানকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মৃত আইয়ুব আলী খানের ছেলে আসাদুজ্জামান খানকে গুরুতর আহত অবস্থায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসাপাতালে রেফার করা হয়। নিহত ইউনুস আলী খান ও নিহত আইয়ুব আলী খান চৌগাছা উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের টেঙ্গুরপুর গ্রামের মৃত আব্দুর রহমান খানের ছেলে।